ইইউফি, চায়না বিশ্ববিদ্যালয়ের ইস্টার্ন ইউনিভার্সিটি পরিদর্শন

ইউনান ইউনিভার্সিটি অব ফিনান্স অ্যান্ড ইকনমিক্স (ইইউফি) চায়না-এর উচ্চপদস্থ প্রতিনিধি দল আজ (২৮ মে) ইস্টার্ন ইউনিভার্সিটি (ই ইউ) পরিদর্শন করেছে। অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার আমিনুল হক, ভাইস চ্যান্সেলর, ইইউ, জনাব মোহাম্মদ সিদ্দিক হোসাইন, ট্রেজারার, ইস্টার্ন ইউনিভার্সিটি এবং জনাব আবুল বাসার খান, রেজিস্ট্রার প্রতিনিধি দলকে উষ্ণ অভ্যর্থনা প্রদান করেন। প্রতিনিধি দলে ছিলেন জিন গুইক্সিং, ডিরেক্টও, ইন্টারন্যাশনাল স্টুডেন্ট এডুকেশন অ্যাডমিনিস্ট্রেশন অফিস (আই এস ই এ ও); মিস লি থিঙ, ইংরেজি শিক্ষক, ইইউফি; ওয়াঙ রোঙ টাঙ, পরিচালক, আন্তর্জাতিক সহযোগিতা ও বিনিময় বিভাগ; জিই মাও কুয়াঙ, ডিরেক্টর, ফাইন্যান্স অফিস এবং ওয়াঙ ছিউ, সহকারী পরিচালক, আই এস ই এ ও।

Post MIddle

প্রতিনিধি দলের সাথে ভাইস চ্যান্সেলর, ট্রেজারার, রেজিস্ট্রার, ডিন এবং বিজনেস এ্যাডমিনিস্ট্রেশন বিভাগের চেয়ারম্যান, সম্মানিত শিক্ষক-শিক্ষিকা এবং উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ইস্টার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থীদের ইইউফি বিশ্ববিদ্যালয়ে উচ্চতর ডিগ্রী, ছাত্র -শিক্ষক এক্সচেঞ্জ প্রোগ্রাম এবং শিক্ষকদের উচ্চতর প্রশিক্ষনের জন্য বিশ্ববিদ্যালয়টিকে প্রস্তাব করেন । শিক্ষার্থীদের এক্সচেঞ্জ প্রোগ্রাম, স্ট্যাডি ট্যুর, শিক্ষক প্রশিক্ষণ প্রোগ্রাম এবং বিভিন্ন বিষয়ে ফলপ্রসূ আলোচনা হয়। ইউনান ইউনিভার্সিটি অব ফিনান্স অ্যান্ড ইকনমিক্স (ইউইএফইএফ), চীন ও ইস্টার্ন ইউনিভার্সিটির মধ্যে সহযোগিতার জন্য উভয় পক্ষই সম্মত হয়েছে। প্রতিনিধি দল ইস্টার্ন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলরের নেতৃত্বে একটি উচ্চপদস্থ প্রতিনিধি দলকে তাদের বিশ্ববিদ্যালয় পরিদর্শনের জন্য আমন্ত্রন জানিয়েছেন।

অনুষ্ঠানটি আয়োজন করে ইস্টার্ন ইউনিভার্সিটির ক্যারিয়ার সার্ভিস ও ইন্টানন্যাশনাল অফিস (সিএসআইও)। জনাব ডাঃ মোঃ আফতাব আনোয়ার, সহকারী অধ্যাপক এবং সিএসআইএ-এর ইনচার্জ অনুষ্ঠানটি পরিচালনা করেন।

পছন্দের আরো পোস্ট