চবিতে ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন

চবি প্রতিনিধি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্লাব (ক্যাম্পাস) প্রাঙ্গণে চবি অতিথি ভবন সম্প্রসারণ ও গবেষক ডরমিটরি নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং চবি পরিবহন দপ্তরের নব নির্মিত গাড়ীর শেড এর শুভ উদ্বোধন অনুষ্ঠান গতকাল (২৪ এপ্রিল ২০২৪) বুধবার অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কার্যক্রমদ্বয়ের শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ আবু তাহের। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে। অনুষ্ঠানদ্বয়ে চবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান ছিদ্দিকী ও চবি সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর সিরাজ উদ দৌল্লাহ উপস্থিত ছিলেন।

Post MIddle

ভিত্তি প্রস্তর স্থাপন ও পরিবহন শেড উদ্বোধনী অনুষ্ঠানে চবি শিক্ষকবৃন্দ, চবি ক্লাব (ক্যাম্পাস) কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দ, পরিবহন দপ্তরের প্রশাসক, প্রধান প্রকৌশলী, বিভিন্ন অফিস প্রধানবৃন্দ, চবি অফিসার সমিতি, কর্মচারী সমিতি ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উন্নতি ও সমৃদ্ধি এবং দেশ জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চবি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ আবু দাউদ মুহাম্মদ মামুন।

পছন্দের আরো পোস্ট