চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ও ফরম পূরণ

গণিত বিভাগ
চবি গণিত বিভাগের ৪র্থ বর্ষ বি.এস-সি. (সম্মান) ২০১৫ এর মৌখিক পরীক্ষা আগামী ৩০.৫.২০১৭ থেকে ১.৬.২০১৭ পর্যন্ত প্রতিদিন সকাল ৯.৩০ টা থেকে শুরু হবে, ২য় বর্ষ বি.এস-সি. (সম্মান) ২০১৬ এর মৌখিক পরীক্ষা ২৯.৫.২০১৭ থেকে ১.৬.২০১৭ পর্যন্ত প্রতিদিন সকাল ৯.৩০ টা থেকে এবং ৪র্থ বর্ষ বি.এস-সি. (সম্মান) ২০১৫ এর স্থগিতকৃত কোর্স নং-৪০১ এর পরীক্ষা আগামী ২৯.৫.২০১৭ তারিখ বেলা ১১.২০ মি. শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

রাজনীতি বিজ্ঞান বিভাগ
চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষ বি.এস.এস. (সম্মান) ২০১৬ কোর্স নং-৩০১ থেকে ৩০৯ এর পরীক্ষা সমূহ আগামী ১২.৭.২০১৭ থেকে ১৩.৮.২০১৭ পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে শুরু হবে।

ফলিত পদার্থ বিদ্যা, ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জি. বিভাগ
চবি ২০১৭ সালের ৫ম সেমিস্টার বি.এস-সি. ইঞ্জি. অনার্স-এর পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২৯.৫.২০১৭ থেকে ৫.৬.২০১৭ পর্যন্ত এবং বিলম্ব ফি সহ ৮.৬.২০১৭ পর্যন্ত ফরম ও ফি ব্যাংকে জমা দেয়া যাবে।

Post MIddle

ফলিত পদার্থ বিদ্যা, ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জি. বিভাগ
চবি ২০১৭ সালের ৭ম সেমিস্টার বি.এস-সি. ইঞ্জি. অনার্স-এর পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ৩০.৫.২০১৭ থেকে ৫.৬.২০১৭ পর্যন্ত এবং বিলম্ব ফি সহ ১৮.৬.২০১৭ পর্যন্ত ফরম ও ফি ব্যাংকে জমা দেয়া যাবে।

ফলিত পদার্থ বিদ্যা,  ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জি. বিভাগ
চবি ২০১৬ সালের ৮ম সেমিস্টার বি.এস-সি. ইঞ্জি. অনার্স-এর পরীক্ষা ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১.৬.২০১৭ থেকে ৭.৬.২০১৭ পর্যন্ত এবং বিলম্ব ফি সহ ২০.৬.২০১৭ পর্যন্ত ফরম ও ফি ব্যাংকে জমা দেয়া যাবে।

ফলিত ও পরিবেশ রসায়ন বিভাগ
চবি ফলিত ও পরিবেশ রসায়ন বিভাগের ৩য় বর্ষ বি.এস-সি. (অনার্স) ২০১৬ (কোর্স নং-৩০৯) ব্যবহারিক পরীক্ষা আগামী ২২.৫.২০১৭ থেকে ২৫.৫.২০১৭ পর্যন্ত প্রতিদিন ১০ টা থেকে, উক্ত বর্ষের কোর্স নং-৩১০ এর ব্যবহারিক পরীক্ষা ২৮.৫.২০১৭ থেকে ১.৬.২০১৭ পর্যন্ত এবং একই বর্ষের কোর্স নং-৩১১ এর ব্যবহারিক পরীক্ষা ৪.৬.২০১৭ থেকে ৮.৬.২০১৭ পর্যন্ত অনুষ্ঠিত হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

পছন্দের আরো পোস্ট