আইইউবিতে পহেলা বৈশাখ ১৪২৪ উদযাপন

বর্ণিল উচ্ছাস আর মনোমুগ্ধকর আয়োজনের মধ্য দিয়ে ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)-তে “পহেলা বৈশাখ ১৪২৪” বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস বসুন্ধরা, ঢাকায় উৎযাপিত হয়। নতুন বাংলা বছর ১৪২৪-কে বরণ করে নিতে আইইউবি’র ‘ডিভিশন অব স্টুডেন্টস্ অ্যাফেয়ার্স’ এপ্রিল ১৪, ২০১৭ এই অনুষ্ঠানটির আয়োজন করে যেখানে বিভিন্ন প্রকার সাংস্কৃতিক অনুষ্ঠান যেমন ঐতিহ্যবাহী বৈশাখী ও বাংলার সমৃদ্ধ গান, নৃত্য ও ব্যান্ড সংগীত পরিবেশিত হয়। ক্যাম্পাস জুড়ে বসেছিল বিভিন্ন বাংলা খাবার, পানীয় পোষাক-পরিচ্ছদ ও শো পিসের ছোট ছোট দোকান। ক্যাম্পাস সাজানো হয়েছিল ব্যানার, ফেস্টুন ও অন্যান্য আকর্ষণীয় উপকরণ দিয়ে।

Post MIddle

অনুষ্ঠান শুরু হয় বৈশাখ বরণের চিরায়ত সঙ্গীত “এসো হে বৈশাখ এসো এসো” গাওয়ার মধ্য দিয়ে। তারপর একে একে পরিবেশিত হয় রবীন্দ্র সংগীত, নজরুল সংগীত, আধুনিক গান ও ব্যান্ডের গান। গানের ফাঁকে ফাঁকে পরিবেশিত হয় মনোমুগ্ধকর নৃত্য। অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্যে আইইউবি’র ট্রাস্টি বোর্ডের সদস্য এ কাইয়ূম খান ও ইঞ্জিনিয়ারিং এ্যান্ড কম্পিউটার সায়েন্স অনুষদের ডীন ড. শাহরিয়ার খান বিগত বছরের সকল ব্যর্থতা পিছনে ফেলে শিক্ষার্থীদেরকে নব উদ্যমে সম্মুখে অগ্রসর হওয়ার আহবান জানান।

আইইউবি’র বিভিন্ন স্কুলের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং ব্যাপক সংখ্যক শিক্ষার্থীরা একসাথে “পহেলা বৈশাখ ১৪২৪” উদযাপন করেন।

পছন্দের আরো পোস্ট