বেরোবিতে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

BRURছাত্রলীগের নামে কেউ টেন্ডারবাজি-চাঁদাবাজি করলেই তাদের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণ করা হবে। কেউ পারপাবে না। রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগকে জড়িয়ে টেন্ডারবাজির যে সংবাদ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে তার প্রতিবাদে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেছেন শাখা ছাত্রলীগ। সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের গেস্ট রুমে আয়োজিত এ সংবাদ সম্মেলন করা হয়।

Post MIddle

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান শিশির ও সাধারণ সম্পাদক মোস্তফা মাহমুদ হাসানের উপস্থিতিতে অনুষ্ঠিত এ সম্মেলনে বলা হয়, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নামে ( ৫ ডিসেম্বর) সোমবার দুইটি পত্রিকায় টেন্ডারবাজির যে নিউজ প্রকাশিত হয়েছে তা ভিত্তিহীন। এতে ছাত্রলীগের কোন সম্পর্ক নেই। একটা কুচক্রী মহল ছাত্রলীগ জড়িয়ে উদ্দেশ্য প্রনেদিত হয়ে এ কাজটি করিয়েছেন।

সেখানে আরো বলা হয়, ঐ নিউজে বিশ্ববিদ্যালয়ের পুলিশ ক্যাম্পের দায়িত্বরত উপ-পরিদর্শক এরশাদ আলীর যে মন্তব্য দেওয়া হয়েছে তাও সত্যি নয়। এটা বানোয়াট। এতে এ শাখা ছাত্রলীগের অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গবেষণার জন্য নির্মাণাধীন ড. ওয়াজেদ রিসার্চ ইনস্টিটিউট ও মেয়েদের জন্য ১০ তলা বিশিষ্ট হলের কাজ বন্ধ করে দিয়ে চাঁদা দাবি করা হয়েছে বলে দুইটি পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে।##

পছন্দের আরো পোস্ট