ফেনী স্টুডেন্টস ফোরাম অফ স্টামফোর্ডের নতুন কমিটি

ফেনী স্টুডেন্টস ফোরাম অফ স্টামফোর্ডের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। স্টামফোর্ড ইউনিভার্সিটির ফেনীবাসী ও ফেনীর সকল শিক্ষা প্রতিষ্ঠান এর ছাত্র/ছাত্রী সবাইকে একত্রিত করার লক্ষ্যে এবং সকল গ্রুপ সদস্যর মাঝে একটি সৌহার্দ পুর্ন সম্পর্ক তৈরি করতে ২০১৩ সালে এই ফোরামের যাত্রা শুরু হয়।

ধানমন্ডি ক্যাফে দরবার রেস্টুরেন্টে জমকালো আয়োজনে এই কমিটি ঘোষণা করা হয়।

এতে উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন ড আহমেদ কামরুল জামান। তার সাথে ছিলেন বিগত কমিটি মেম্বাররা। ২০১৪ সালে এই ফোরামের প্রথম কমিটি হয়, তার ধারাবাহিকতে ২০১৬ -২০১৭ সালে ৩য় কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে আগামী বছরের পরিকল্পনা অনুযায়ী জানুয়ারিতে পিকনিক, মার্চে কুইজ প্রতিযোগিতা, বৈশাখ পূনর্মিলন, ক্রিকেট ম্যাচ, সেমিনার,শীত বস্ত্র বিতরন ও জেলা শহরে বৃত্তি দেয়া, রমজানে গরীব দুঃখীদের নিয়ে ইফাতার আয়োজন ও ঈদ পূনর্মিলন নিয়ে আলোচনা হয়। ।

নতুন কমিটি

Post MIddle

সভাপতি নুর হোসেন, সহ সভাপতি আসিফ, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, অর্থ সম্পাদক আকরাম সাকিন, প্রচার সম্পাদক মো হাসান মিলু, দপ্তর সম্পাদক আজিম, সাংগঠনিক সম্পাদক হাসিব।

উপদেষ্টা ড. আহমেদ কামরুল জামান বলেন, আমি আজ আনন্দিত, তোমাদের কমিটি দেখে। তিনি পুরাতন কমিটির বিদায় ও নতুন কমিটিকে বরণ করে সব সময় কমিটির সাথে থাকার ঘোষণা দিয়ে নতুন কমিটিকে ধন্যবাদ দেন।

সভাপতি নুর হোসেন পুরাতন কমিটিকে ধন্যবাদ দেন, আগামী দিনে তাদের সহযোগিতা নিয়ে সামনে এগিয়ে যাওয়ার ও পরিকল্পনা অনুযায়ী কাজগুলো চালিয়ে যাওয়ার আশা প্রকাশ করেন।

অভিনন্দন

নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন প্রচার সম্পাদক মো হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও উপদেষ্টা মো জসিম উদ্দিন,মোঃ জয়নাল আবেদিন,স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির লেকচারার মো. মোকারম হোসেন,ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির লেকাচারার মীর সাদিয়া সিদিকুর সিফাত,স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির এক্সিকিউটিভ রেজিস্ট্রার রিমা রহমান।

পছন্দের আরো পোস্ট