ব্রিটিশ কাউন্সিলের এ্যাকটিভ সিটিজেন্স সামিট

ACYLT_Rangur_1৩০ মার্চ (বুধবার) রাজশাহী সিটি কর্পোরেশনের নগর ভবনস্থ গ্রিন প্লাজায় অনুষ্ঠিত হবে “এ্যাকটিভ সিটিজেন্স রিজিওনাল এচিভারস সামিট”। ব্রিটিশ কাউন্সিলের এ্যাকটিভ সিটিজেনস প্রকল্পের আওতায় এই সামিট আয়োজন করেছে সিসিডি বাংলাদেশ।

 

 

Post MIddle

এই সামিটে বিভিন্ন ইভেন্ট সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এছাড়া রাজশাহীর সকল পর্যায়ের তরুণ যুবা এই সামিটে অংশগ্রহণ করতে পারবে। দিনব্যাপী আয়োজিত এই সামিটে থাকবে এ্যাকটিভ সিটিজেনস প্রকল্পের আওতায় প্রশিক্ষিত তরুনদের নেতৃত্বে বাস্তবায়নাধীন বিভিন্ন সোস্যাল এ্যাকশন প্রজেক্টের প্রদর্শনী। এছাড়াও থাকবে সেমিনার, মুক্ত আলোচনা, হার্ড টক, শ্লোগান ক্যাম্পেইন, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, কমেডি শো, মডেলিং ও কনসার্ট।

 

 

এই সামিটে এ্যাকটিভ সিটিজেনস প্রকল্পের অংশিদার প্রতিষ্ঠান সিসিডি বাংলাদেশ, দি হাঙ্গার প্রজেক্ট, লাইট হাউস, ওয়েভ ফাউন্ডেশন, সিল বাংলাদেশ-এর প্রশিক্ষিত তরুণ যুবারা অংশগ্রহণ ও পারফর্ম করবে।এই সামিটের আড়ম্বরপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান বুধবার সকাল ৯:৩০ টায় এবং সমাপনী অনুষ্ঠান বিকেল ৪:৩০ টায় রাজশাহী অনুষ্ঠিত হবে। উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে মাননীয় সংসদ সদস্য, মেয়র, শিক্ষাবিদ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

 

 

পছন্দের আরো পোস্ট