খুবিতে আন্তঃবিভাগ টি-২০ ক্রিকেট প্রতিযোগিতা কাল

Khulna-Universityমঙ্গলবার (১৫ মার্চ) খুলনা বিশ্ববিদ্যালয়ে আন্তঃ ডিসিপ্লিন টি-২০ ক্রিকেট প্রতিযোগিতা’১৬ বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে শুরু হবে। প্রধান অতিথি হিসেবে সকাল ৯ টায় খেলার উদ্বোধন করবেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ট্রেজারার খান আতিয়ার রহমান।

 

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করবে ইংরেজি বনাম ডেভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিন। এছাড়া ২২টি ডিসিপ্লিন ৭টি গ্রুপে বিভক্ত হয়ে প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। গ্রুপ-এ তে রয়েছে নগর ও গ্রামীণ পরিকল্পনা, বাংলা ভাষা ও সাহিত্য ও মানব সম্পদ ডিসিপ্লিন। গ্রুপ-বি তে রয়েছে ফিশারিজ এন্ড মেরিণ রিসোর্স টেকনোলজি, বায়োটেক এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ও গণিত। গ্রুপ-সি তে রয়েছে ইলেক্ট্রনিক এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, অর্থনীতি ও পরিসংখ্যান ডিসিপ্লিন।

 

Post MIddle

গ্রুপ-ডি তে রয়েছে ইংরেজি, রসায়নবিজ্ঞান ও ডেভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিন। গ্রুপ-ই তে রয়েছে ফার্মেসী, সায়েল সায়েন্স ও প্রিন্ট মেকিং ডিসিপ্লিন। গ্রুপ-এফ তে রয়েছে স্থাপত্য, পদার্থ বিজ্ঞান ও গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিন। গ্রুপ-জি তে রয়েছে সমাজ বিজ্ঞান, এগ্রোটেকনোলজি, ড্রইং এন্ড পেইন্টিং ও ভাস্কর্য ডিসিপ্লিন। লীগ পর্যায়ে প্রতিদিন সকাল ৯-৩০ মিনিট ও ১-০০ টায় ২টি করে খেলা অনুষ্ঠিত হবে। ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট