এসইউবিতে আর্ক ফেস্ট উদযাপিত

11স্টেট ইউনির্ভাসিটি অব বাংলাদেশের (এসইউবি) স্থাপত্য বিভাগের আয়োজনে উদযাপিত হল তিন দিনব্যাপী “আর্ক ফেস্ট- ২০১৬”। ফেব্রুয়ারি ১০ তারিখ থেকে শুরু হওয়া এ মেলা চলে ১২ তারিখ পর্যন্ত।

 

বুধবার ১০ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৪টায় রাজধানীর কলাবাগানস্থ বিজয় ক্যাম্পাসে মেলাটির উদ্ভোধন করা হয়। স্থাপত্য বিশারদ সামছুল ওয়ারেস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন।

 

আর্কিটেকচার বিভাগের হেড সাজ্জাদুর রশিদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন এসইউবি’র উপাচার্য ড. ইফতেখার গণি চৌধুরী, রেজিস্ট্রার এ ওয়াই ইকরাম-উদ-দৌলা, আই এবির সভাপরি আবু সাঈদ এম আহমেদ।

 

Post MIddle

মেলার প্রথম দিনে স্থাপত্য বিভাগের শিক্ষার্থীদের প্রজেক্ট প্রদর্শনী, নবীণররণ ও প্রখ্যাত স্থপতি রফিক আজমের প্রজেক্ট প্রেজেন্টেশন করা হয়। পরের দু’দিন শিক্ষার্থীদের চলচ্চিত্র প্রদর্শন করা হয় এবং সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

আর্ক ফেস্ট সম্পর্কে আর্কিটেকচার বিভাগের হেড সাজ্জাদুর রশিদ বাংলা ট্রিবিউনকে বলেন, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের সৃজনশীল কাজে উদ্ভুদ্ধ করাই এ মেলার উদ্দেশ্য। তিনি জানান, শিক্ষার্থীদের প্রতিভা বিকাশে ভবিষ্যতে এরকম আরও উদ্যোগ নেয়া হবে।#

 

 

লেখাপড়া২৪.কম/পিআর/আরএইচ 

 

পছন্দের আরো পোস্ট