নর্দানে স্প্রিং-২০১৭ ছাত্রছ্ত্রাীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

আজ (৫ফেব্রুয়ারী) রবিবার নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশের দিনব্যাপী স্প্রিং-২০১৭ ছাত্রছ্ত্রাীদের ওরিয়েন্টেশন ও সাং¯কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।বিজনেস অনুষদের সহযোগী ডীন প্রফেসর ড. খন্দকার সাফায়াত হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম, ট্রেজারার মো: আনোয়ার হোসাইন ও রেজিস্ট্রার লেঃ কর্ণেল (অব:) একতেদার আহমেদ সিদ্দিকী।

Post MIddle

অনুষ্ঠানে প্রধান অতিথি নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন, আপনারা বিশ্ববিদ্যালয়ের সম্পদ, এই সম্পদের সঠিক ব্যবহারের মাধ্যমে আপনারা দেশের কল্যাণ বয়ে আনবেন এবং নিজেদের যোগ্য ও দক্ষ মানবসম্পদ হিসেবে তেরী করে সারা বিশ্বে বাংলাদেশের নাম তুলে ধরবেন বলে আমরা আশা করি।

ওরিয়েন্টেশন শেষে আন্ত:বিশ্ববিদ্যালয় বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ক্রেস্ট প্রদান করেন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো.আব্দুল্লাহ।

অনুষ্ঠানে অন্যান্যেদের মধ্যে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছ্ত্রাীবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট