কানাডিয়ান ইউনিভার্সিটিতে শিক্ষা মেলা স্টেপ টু নর্থ এমেরিকা

PR_28 augustকানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এ দ্বিতীয় দিনের শিক্ষা মেলা অনুষ্ঠিত হয়েছে। বাণিজ্যমন্ত্রী জনাব তোফায়েল আহমেদ গত ২৭ এ অাগস্ট মেলার উদ্ভোধন করেন।  বক্তারা সবাই কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর উদ্যোগ বিষেশ করে কানাডায় অবস্থিত ইউনিভার্সিটি গুলোতে ক্রেডিট ট্রান্সফারের মাধ্যমে উচ্চ শিক্ষা অর্জনের সুযোগ তৈরি করে দেয়ার জন্য প্রশংসা করেন।

অধ্যাপক এ কে আজাদ চৌধুরী বলেন ২১শতকের সমাজে বিশ্বব্যাপী দক্ষ জনবল চায়। কানাডিয়ান ইউনিভার্সিটি বাংলাদেশের বুকে এক টুকরো কানাডা।যারা বাংলাদেশ থেকে দক্ষ জনবল বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে চায়।

Post MIddle

ডঃ আতিউর রহমান কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের যাত্রা দেখে সন্তস্টি প্রকাশ করেন। তিনি আশা করেন, একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ তাদের শিক্ষার্থীদের দক্ষ করে গড়ে তুলবে।

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব চৌধুরী নাফিজ সারাফাত বলেন, আমরা জাতীয় উন্নয়নে ব্যাবহারিক শিক্ষার উপর বিশেষভাবে নজর দিয়েছি।

অন্যান্যের মধ্যে ট্রাস্টি সদস্য আঞ্জুমান আরা শাহিদ, রাহিব চৌধুরী এবং ভাইস চেন্সেলর উইলিয়াম এইচ ডেরেঞ্জার কানাডিয়ান ইউনিভার্সিটি বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট