গ্রিন উপাচার্য বোল্ড আজিবন সম্মাননা পুরুস্কারে ভুষিত

bold-photographগ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য প্রফেসর ডঃ মোঃ গোলাম সামদানী ফকির শিক্ষা ও গবেষণায় অসামান্য অবদানের স্বীকৃতি স্বরুপ বাংলাদেশ অর্গানাইজেশন ফর লার্নিং এন্ড ডেভেলপমেন্ট (বোল্ড) Lifetime Achievement Award পুরুস্কারে ভুষিত হয়েছেন। গত ২৬ আগস্ট রাজধানীর গুলশান ক্লাবে BOLD Launching Ceremony অনুষ্ঠানে আইসিটি প্রতিমন্ত্রী জনাব জুনায়েদ আহমেদ পলক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রফেসর ডঃ মোঃ গোলাম সামদানী ফকির-এর হাতে BOLD Lifetime Achievement Award ক্রেস্ট তুলে দেন।

Post MIddle

উল্লেখ্য, প্রফেসর মোঃ গোলাম সামদানী ফকির ব্র্যাক ইউনিভার্সিটির উপ-উপাচার্য ছিলেন। তিনি Global Partnership এর একজন সহ-প্রতিষ্ঠাতা। প্রফেসর সামদানী ফকির ২০০৬ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত আমেরিকার SIT Graduate Instituteএ ‘ভিজিটিং প্রফেসর’ হিসেবে কর্মরত ছিলেন। তাঁর অনেক গবেষণা প্রবন্ধ দেশ-বিদেশের জার্নালে প্রকাশিত হয়েছে। ২০১২ ও ২০১৪ সালে শিক্ষা, নের্তৃত্ব ও অধ্যাপনায় তাঁর অবদানের স্বীকৃতি স্বরুপ World Education Congress, Mumbai, India তাকে Global Awards পদকে ভূষিত করেন।

এছাড়াও মানব সম্পদ উন্নয়নে বিশেষ অবদানের স্বীকৃতি Rapport Bangladesh তাঁকে ÒBangladesh 2004 Award for Excellence in Human Resource Development পদকে ভূষিত করেন। তিনি আফগানিস্তান সরকারের ত্রাণ, পূনবার্সন ও উন্নয়ন মন্ত্রণালয়ের জন্য পাঁচ বছর মেয়াদী একটি স্ট্রাটেজিক প্লান প্রস্তুত করেন।

পছন্দের আরো পোস্ট