চবিতে পরিবহণ সংকট নিরসন দাবিতে মিছিল

photo0160_001চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) পরিবহন সংকট নিরসনসহ ৪ দফা দাবিতে উপাচার্যকে শাটল ট্রেনে ভ্রমণের আমন্ত্রণ জানিয়ে মিছিল করেছে শাখা ছাত্র ইউনিয়ন।

 

বৃহস্পতিবার দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি মিছিল শুরু হয়ে কলা অনুষদ, ব্যবসা প্রশাসন অনুষদ, সমাজবিজ্ঞান অনুষদ প্রদক্ষিন করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। এ সময় মিছিল শেষে তাঁরা উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন এর কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করে “শাটলের নিমন্ত্রণ পথ” প্রদান করে।

 

Post MIddle

এ বিষয়ে ছাত্র ইউনিয়নের বিশ্ববিদ্যালয় শাখা সাধারণ সম্পাদক মোঃ জুবায়ের আহমেদ বলেন, প্রতিদিন শত ভোগান্তি সহ্য করে হাজার হাজার শিক্ষার্থী যাতায়াত করছে। এর পরিপ্রেক্ষিতে শিক্ষার্থীদের ভোগান্তিকে মাথায় রেখে ৯ টি বগি বৃদ্ধি সম্বলিত শাটলের আমন্ত্রণ জানিয়ে উপাচার্যকে নিমন্ত্রণ পত্রটি প্রদান করেছি। তিনি আমাদের পরিবহন ভোগান্তির কথা বিবেচনা করে অতিদ্রুত ৯ টি বগির বৃদ্ধির আশ্বাস প্রদান করেছেন।

 

প্রসঙ্গত, গত ২৯ ফেব্রুয়ারি থেকে আন্দোলন করে আসছে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। তারা পরিবহন সংকট দূরীকরন ও বগি বৃদ্ধি সম্বলিত ৮ দফা দাবি আদায়ে ০২ মার্চ বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের কাছে স্মারকলিপিও প্রদান করে।#

 

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট