চুয়েটে তথ্য অধিকার বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

চুয়েট প্রতিনিধি।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর তথ্য অধিকার ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ (১১ই মার্চ) সোমবার প্রশাসনিক ভবনের একাডেমিক কাউন্সিল কক্ষে আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয় তথ্য অধিকার ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও গণিত বিভাগের অধ্যাপক ড. আশুতোষ সাহা।

Post MIddle

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন তথ্য অধিকার ব্যবস্থাপনা কমিটির সদস্য ও পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম। কমিটির সদস্য সচিব ও উপ-পরিচালক (তথ্য ও প্রকাশনা) জনাব মোহাম্মদ ফজলুর রহমানের সঞ্চালনায় কর্মশালায় “তথ্য অধিকারের প্রায়োগিক দিক” নিয়ে প্রবন্ধ উপস্থাপন করেন তথ্য অধিকার ব্যবস্থাপনা কমিটির সদস্য ও সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) জনাব মুহাম্মদ রাশেদুল ইসলাম এবং “তথ্য অধিকার আইন” নিয়ে প্রবন্ধ উপস্থাপন করেন কমিটির সদস্য ও সহকারী রেজিস্ট্রার (আইন ও এস্টেট) জনাব মো. জোবায়ের হোসেন।

উক্ত কর্মশালায় পার্সোনেল প্রশাসন (শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী) শাখায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন। কর্মশালা শেষে তথ্য অধিকার বিষয়ে সচেতনতা তৈরির লক্ষ্যে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি প্রশাসনিক ভবন থেকে গোল চত্বর হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।

পছন্দের আরো পোস্ট