কুয়েট ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা স্বাক্ষরিত

কুয়েট প্রতিনিধি।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং ইসলামী বিশ্ববিদ্যালয় এর মধ্যে একাডেমিক সহযোগিতা বিষয়ক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।আজ (১১ মার্চ) সোমবার সকাল ১১টায় কুয়েটের সভাকক্ষে দ্বিপাক্ষিক এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

সমঝোতা স্মারকের মাধ্যমে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং ইসলামী বিশ্ববিদ্যালয় Strengthen academic, Research collaboration, Student’s exchange and other activities” বিষয়সমূহে এক অপরকে সহযোগিতা করবে।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া।

Post MIddle

এসময় আরো উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন অনুষদের ডীন প্রফেসর মোঃ সাইফুল ইসলাম ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান এবং সভাপতিত্ব করেন কুয়েটের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা।

সমঝোতা স্মারকে কুয়েটের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ডীনগণ, ইনস্টিটিউট পরিচালকগণ, বিভাগীয় প্রধানগণ, পরিচালকগণ, সংশ্লিষ্ট কর্মকর্তাগণ এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট