নর্দানে এমবিএ প্রোগ্রামের নবীনবরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর স্থায়ী ক্যাম্পাসে এমবিএ প্রোগ্রামের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। গত (১২ই মার্চ, ২০২১) শুক্রবার বিকেলে যথাযত স্বাস্থ্য বিধি মেনে শিক্ষার্থীদের প্রানবন্ত উপস্থিতিতে নবীনবরণ স্প্রিং ২০২১ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশের উপাচার্য প্রফেসর ডক্টর আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ডক্টর নজরুল ইসলাম।

ব্যবসা প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ডক্টর জাভেদ মাহমুদের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কমোডর (অব:) এম মুনিরুল ইসলাম ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান মোঃ তানজিম হোসেইন।

Post MIddle

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাবিরুল করিম। প্রথমেই দুইজন নবীন ছাত্রছাত্রী তাদের বক্তব্য উপস্থাপন করেন। তারা উভয়েই নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশের স্থায়ী ক্যাম্পাসের প্রথম এমবিএ ব্যাচের অংশ হতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন। প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ডক্টর আনোয়ার হোসেন বাংলাদেশের ব্যবসা প্রশাসন শিক্ষার ঐতিহ্য ও ইতিহাস তুলে ধরেন। তিনি এই শিক্ষার গুরুত্ব ও প্রভাব সম্পর্কে আলোকপাত করেন। এরপরই তিনি নবীন শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ করে নেন।

বিশেষ অতিথি উপ-উপাচার্য প্রফেসর ডক্টর নজরুল ইসলাম তার বক্তব্যে নর্দান বিশ্ববিদ্যালয়ের সাম্প্রতিক অর্জন ও স্থায়ী ক্যাম্পাসের বৈশিষ্টগুলোর উপর আলোকপাত করেন। তিনি শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোযোগী হবার প্রতি গুরুত্বারোপ করেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কমোডর এম মনিরুল ইসলাম (অব:) একাডেমিক কার্যক্রমের কার্যকারীতা নিয়ে কথা বলেন। তিনি ছাত্রছাত্রীদের পড়াশোনার পাশাপাশি মানবিক গুনাবলি অর্জনের প্রতিও গুরুত্বারোপ করেন। টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান মোঃ তানজিম হোসেইন শিক্ষার্থীদের নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশকে বেছে নেওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তাদের প্রথম এমবিএ ব্যাচের ছাত্র হিসেবে ইতিহাসের অংশ হবার জন্য অভিনন্দন জানান।

পছন্দের আরো পোস্ট