সচিব মোঃ মাহবুবুর রহমানের রোগমুক্তি কামনায় স্বাশিপ

নিজস্ব প্রতিবেদক।

করোনায় আক্রান্ত শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মাোঃ মাহবুববুর রহমানের রোগমুক্তি কামনায় স্বাধীনতা শিক্ষক পরিষদ বৃহস্পতিবার বিকালে বাদ আসর মাদরাসাতুর রহমান আল ইসলামিয়া মিলনায়তনে এক মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ।

Post MIddle

দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন তেজগাঁও মিশন মহিলা কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুজির উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও বেসরকারি শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব,অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু, সাইদুর রহমান পান্না, অধ্যক্ষ তেলোয়াত হোসেন,মাওলানা মোস্তাফিজুর রহমান নাঈম, অধ্যক্ষ নজরুল ইসলাম,অধ্যক্ষ জহিরুল হক,অধ্যক্ষ সলিম উল্লাহ সেলিম, অধ্যক্ষ মাহবুবুর রহমান, মুজিবুর রহমান বাবুল, আব্দুল্লাহ আল মামুন,অধ্যক্ষ এ কে এম সাইফুল্লাহ, অধ্যক্ষ আব্দুস সাকুর,অধ্যক্ষ নাজমুল ইসলাম,অধ্যক্ষ আব্দুল কাদির,অধ্যক্ষ রফিকুল হক, অধ্যাপক মোঃ শাহজাহান, অধ্যক্ষ মোঃ ফয়সাল, সামসুল আলম, তাজুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মোঃ মাহবুবর রহমান করোনাকালিন পুরো সময়টায় নিয়মিত অফিস করেছেন। সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসাধাধীন রয়েছেন।

পছন্দের আরো পোস্ট