শাহানারা বেগম কল্যাণ ট্রাস্টের মেধা বৃত্তি পরীক্ষা

কুষ্টিয়া প্রতিনিধি।

কুষ্টিয়ার দৌলতপুরে শাহানারা বেগম কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০ টা থেকে শুরু হয়ে দুপুর ২ টা পর্যন্ত দুই শিফটে এই পরীক্ষার কার্যক্রম চলে।

উপজেলার হোগলবাড়ীয়া ইউনিয়নের সাদিপুর সালে নগর গ্রামে অবস্থিত আল সালে লাইফ লাইন বাংলাদেশ লিমিটেডের পরিচালিত নোবেল হোফ স্কুলের উদ্যোগে মেধাবীদের এই বৃত্তি প্রদানের উদ্যোগ নেয়া হয়েছে।

এই শাহানারা বেগম কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষায় উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রায় কয়েকশ ছাত্র-ছাত্রী অংশ গ্রহণ করেন।

Post MIddle

নোবেল হোফ স্কুল কর্তৃপক্ষ ও শাহানারা বেগম কল্যাণ ট্রাস্টের সভাপতি মামুন অর রশিদ সাংবাদিকদের জানান এখানে মেধাবী ছাত্র-ছাত্রীদের পরীক্ষার মাধ্যমে মেধা যাচাই বাছাই করে তাদের বৃত্তি প্রদানের ব্যবস্থা করা হয়েছে। এদিকে আল সালে লাইফ লাইন বাংলাদেশ লিমিটেডের পরিচালিত নোবেল হোফ স্কুলে ছাত্র-ছাত্রীদের পড়া শোনার মান উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করে আসছে।

বিদ্যালয়টি ইতিমধ্যেই উপজেলার মধ্যে সেরা একটি শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে পরিচিতি লাভ করেছে। শিক্ষার্থীদের অভিভাবকরা জানান নোবেল স্কুল একটি শিক্ষিত জাতি গড়ার প্রত্যয় নিয়ে সুনামের সাথে এগিয়ে যাচ্ছে। ইনশাল্লাহ আগামীতেও এই প্রতিষ্ঠান শিক্ষার মানোন্নয়ন সহ শিক্ষিত জাতি গড়তে একটি দৃষ্টান্ত হিসাবে কাজ করে যাবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

এ বিষয়ে নোবেল হোফ স্কুলের পরিচালক হুমায়ুন কবির বলেন নোবেল স্কুল একটি নির্ভরযোগ্য শিক্ষা প্রতিষ্ঠান, এখানে পড়াশোনার মান উন্নয়নসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড নিয়ে আমরা কাজ চালিয়ে যাচ্ছি,আগামীতে যাতে আমাদের এই প্রতিষ্ঠানটি আরও এগিয়ে নিতে পারি সেজন্য সবার সহযোগিতা কামনা করছি।

পছন্দের আরো পোস্ট