পিকঅাপ চাপায় বশেমুরবিপ্রবি’র ছাত্রীর মৃত্যু

গোপলগঞ্জে সড়ক দুর্ঘটনায় (পিকঅাপ চাপায়) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী চম্পা রাণী মণ্ডল নিহত হয়েছে। (শনিবার) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া বাসস্ট্যান্ডে এ মর্মান্তিক দুর্ঘটনার সূত্রপাত ঘটে। উল্লেখ্য, নিহত চম্পা খুলনা জেলার দাকোপ উপজেলার ডালিয়াখালী গ্রামের সুদেব মণ্ডলের মেয়ে।
চম্পার মৃত্যুর ঘটনায় বিশ্ববিদ্যালয়ের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা শাস্তির দাবিতে ১ ঘণ্টার জন্য ঘটনাস্থল ঘোনাপাড়া বাসস্ট্যান্ডের সামনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করে এবং ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে।
Post MIddle
এ ঘটনার পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়েরর জনসংযোগ কর্মকর্তা মোঃ মাহাবুবুল আলম বিডি মর্নিং ডট কমকে জানান, সন্ধ্যার দিকে বিশ্ববিদ্যালয় এলাকার ঘোনাপাড়া মোড়ে বাজার করতে গিয়েছিলো শিক্ষার্থী চম্পা মন্ডল। কেনা-কাটা শেষে বিশ্ববিদ্যালয় এলাকায় মেসে ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগতির পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিয়ে তার শরীরের উপর দিয়ে দ্রুত চলে যায়। এমতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল মেডিক্যাল হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা স্বীকার করে গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ সেলিম রেজা বলেন, নিহত ছাত্রীর লাশ গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার অভিভাবক আসলে তাদের ইচ্ছানুযায়ী পরিবারের কাছে তার মৃতদেহ বুঝিয়ে দেওয়া হবে এবং ঘাতক পিকআপ ও তার চালককে গ্রেপ্তারের অাপ্রাণ চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ।
পছন্দের আরো পোস্ট