ইবিতে “সচেতনতা সৃষ্টির কৌশল” শীর্ষক কর্মশালা

ইসলামী বিশ্ববিদ্যালয় পরিসংখ্যান বিভাগের সেল্ফ-এ্যাসেসমেন্ট কমিটির আয়োজনে আজ (১৯ নভেম্বর) “আত্মমূল্যায়ন কমিটির সচেতনতা সৃষ্টির কৌশল’ শীর্ষক এক  কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বিভাগীয় সেমিনার-কক্ষে বেলা ১১টায় প্রফেসর ড. মোঃ কামাল উদ্দিন-এর সভাপতিত্বে শুরু হওয়া এ কর্মশালার উদ্বোধনী-পর্বে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী বলেন, একুশ শতকের উপযোগী শিক্ষাপদ্ধতির মধ্য দিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।
Post MIddle
তিনি বলেন, প্রতিকূল পরিবেশে মানবজাতির অস্তিত্ব টিকিয়ে রাখা এবং কৃষি-উন্নয়ন ও স্বনির্ভরতা অর্জনের লক্ষ্যে নিরন্তর গবেষণা প্রয়োজন। তিনি আরও বলেন, শ্রেণিকক্ষের পঠন-পাঠন এবং ব্যাপক গবেষণাকর্মের মধ্য দিয়ে আমরা ইসলামী বিশ্ববিদ্যালয়কে একটি বিশ্বমানের বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে চাই।
উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান উদ্বোধনী-পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও বক্তব্য প্রদান করেন ইন্সটিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক প্রফেসর ড. কে. এম আব্দুস ছোবহান। সঞ্চালনায় ছিলেন বিভাগের সভাপতি আলতাফ হোসেন। পরে অনুষ্ঠিত কর্মশালার টেকনিক্যাল সেশনে রিসোর্স পার্সন হিসেবে উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী বক্তব্য প্রদান করেন।
পছন্দের আরো পোস্ট