জাবিতে ফেনসিডিল জব্দ, আটক ১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ১১২ বোতল ফেনসিডিল জব্দ করেছে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তারকর্মীরা। ২৩ অক্টোবর (সোমবার) রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের চৌরঙ্গী মোড় থেকে ফেনসিডিলসহ এক রিক্সাচালককে আটক করা হয়।

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট থেকে ফেনসিডিলগুলো পেয়ারার বস্তায় করে ইসলামনগর বাজারে নিয়ে যাওয়া হচ্ছিল। এসময় রিক্সাটি বিশ্ববিদ্যালয়ের চৌরঙ্গির মোড়ে আসলে রিক্সার মধ্যে তিনটি বস্তা থাকায় আমাদের সন্দেহ হয়। পরবর্তীতে তল্লাশি চালিয়ে পেয়ারার মধ্যে থেকে ১১২ বোতল ফেনসিডিল জব্দ করি।আটককৃত রিকশাচালক রাজিব হোসেন জানান, ইসলামনগর বাজারের কাপড় দোকানদার সাইফুল আহমেদ ফারুকের ছেলে নয়ন প্রান্তিক থেকে রিকশায় করে পেয়ারাগুলো নিয়ে আসছিলেন। পরে নিরাপত্তারকর্মীরা তল্লাশি করলে ঘটনাস্থল থেকে সে পালিয়ে যায়।

এদিকে রাত সাড়ে ৯টার দিকে জব্দ করা ফেনসিডিল ও আটক রিকশাচালক রাজিব হোসেনকে আশুলিয়া থানার পুলিশের কাছে হস্তান্তর করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আশুলিয়া থানার এসআই কে এম মনিরুল ইসলাম বলেন, পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে। আটকৃত রাজিবকে জিজ্ঞাসাবদের মাধ্যমে এই চক্রের সাথে যারা জড়িত তাদের সনাক্ত করে বিচারের আওতায় আনা হবে।

পছন্দের আরো পোস্ট