জাবিতে ‘বেস্ট ক্যাডেট এ্যাওয়ার্ড’ প্রদান

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের প্রথমবর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় বিশেষ নিরাপত্তা রক্ষা ও সহায়তা দেয়ায় বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সদস্যদের আজ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিশেষ পুরস্কার প্রদান করেছেন।

আজ বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে আয়োজিত এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম ‘বেস্ট ক্যাডেট এ্যাওয়ার্ড’ ও ‘বেস্ট কমান্ডার এ্যাওয়ার্ড’ প্রদান করেন। ক্যাডেট হারুন উর রশীদ বেস্ট ক্যাডেট এ্যাওয়ার্ড এবং ক্যাডেট শাহনুর রহমান সুইট বেস্ট কমান্ডার এ্যাওয়ার্ড লাভ করেন।

Post MIddle

অনুষ্ঠানে উপাচার্য বলেন, ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হলে প্রবেশ, বহির্গমন এবং শৃঙ্খলা বজায় রাখার ক্ষেত্রে ক্যাডেটগণ যে নিরলস শ্রম দিয়েছেন, তা অতুলনীয়। তিনি জ্ঞান, শৃঙ্খলা ও কর্মনিষ্ঠার মধ্যদিয়ে দেশ-জাতির সেবায় ক্যাডেটগণ নিয়োজিত রাখবে বলে আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. আবুল হোসেন, প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. আমির হোসেন, বিএনসিসির ভারপ্রাপ্ত শিক্ষক আ স ম ফিরোজ উল হাসান উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট