পাবিপ্রবিতে ভর্তি কার্যক্রম ৬ই সেপ্টেম্বর শুরু

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ সেশনের সম্মান প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার অনলাইনে ফরম বিতরণ ৬ই সেপ্টেম্বর থেকে শুরু হবে। চলবে ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত। আগামী ২৭শে অক্টোবর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

নিয়োগ

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে এ তথ্য জানানো হয়। জানা যায়, ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ৫টি অনুষদের অধীনে ২১টি বিভাগে মোট ৯১০ জন শিক্ষার্থী ভর্তি করা হবে। ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের অধীনে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিক এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, সিভিল ইঞ্জিনিয়ারিং, আর্কিটেকচার এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ। বিজ্ঞান এবং জীব ও ভূ-বিজ্ঞান  অনুষদের অধীনে গণিত, পদার্থ, ফার্মেসি, রসায়ন, পরিসংখ্যান এবং ভূগোল ও পরিবেশ বিভাগ।

বিজনেস স্টাডিজ এবং মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের অধীনে ব্যবসায় প্রশাসন, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট, অর্থনীতি, বাংলা, সমাজকর্ম, ইংরেজি, ইতিহাস ও বাংলাদেশ স্টাডিজ ও লোকপ্রশাসন বিভাগ। ভর্তি পরীক্ষার যাবতীয় তথ্যাবলী www.pust.ac.bd এবং pust.cloudonebd.com ওয়েবসাইটে পাওয়া যাবে।

পছন্দের আরো পোস্ট