হাবিপ্রবিতে প্রশাসনে ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগ

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে  প্রশাসনিক কার্যক্রম কে আরো গতিশীল করতে প্রশাসনে নিয়োগ দেওয়া হয়েছে  নতুন মুখ। এ নিয়োগে  ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালক হিসাবে নিয়োগ পেয়েছেন  জেনেটিক্স এন্ড এনিম্যাল ব্রিডিং বিভাগের সহকারী অধ্যাপক  মো:রাশেদুল  ইসলাম।

তিনি ২০০৩ সালে  বাকৃবি থেকে এনিম্যাল হাজব্যান্ডারি থেকে গ্রাজুয়েশন এবং২০০৫ সালে এ্যানিমেল ব্রিডিং এন্ড জেনেটিক্স থেকে মাস্টার্স করেন।এর পর ২০১০ সালে বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের আন্ডারে জেনেটিক্স এন্ড এনিম্যাল ব্রিডিং বিভাগে লেকচারার হিসেবে জয়েন করেন।এবং ২০১২ সালে সহকারী অধ্যাপক হিসেবে পদন্নোতি পান।তিনি জাপানের কিউসু বিশ্ববিদ্যালয়ে হতে পিএইচডি সম্পুর্ন করেন।

Post MIddle

এ পর্যন্ত তার  দেশী বিদেশী ২১ প্রকাশনা আছে,। এছাড়াও  রয়েছে ২২ টির বেশী কনফারেন্স পেপার। এর আগে তিনি এশিয়ান,অস্ট্রেলিয়ান এসোসিয়েশন অব এনিম্যাল  প্রোডাকশন সোসাইটি থেকে বেস্ট প্রেজেন্টেশন এওয়ার্ড পান।

নতুন নিয়োগ পাওয়ার ব্যাপারে  তার অনুভুতি জানতে চাইলে তিনি বলেন আমি এতো দিনে ছাত্রদের জন্য কাজ করার সুযোগ পেলাম,আমি আমার জায়গা থেকে ছাত্রদের জন্য যেটা ভালো তা করার চেষ্টা করবো।তিনি আরো বলেন  এখন আমার কাজ হবে বিশ্ববিদ্যালয়ে শিক্ষাবান্ধব পরিবেশ যাতে হয় সে ব্যাপারে কাজ করবো। এ ব্যাপারে তিনি সকল শিক্ষার্থী সহ সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেন।

পছন্দের আরো পোস্ট