সাতক্ষীরায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

সচেতন নাগরিক কমিটি (সনাক) এর আয়োজনে ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) সহযোগিতায় “জাগ্রত বিবেক, দুর্জয় তারুণ্য, দুর্নীতি রুখবেই” এই স্লোগানকে সামনে রেখে ২০১৭ সালের এসএসসি পরীক্ষায় সাতক্ষীরা সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সকল বিষয়ে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মেধাবী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গতকাল রবিবার (২৩ জুলাই ২০১৭) সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের হলরুমে সনাক সভাপতি প্রফেসর ড. দিলারা বেগম সভাপতিত্বে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলাশিক্ষা অফিসার এস, এম, ছায়েদুর রহমান। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জেলা সহকারি শিক্ষা অফিসার অলোক কুমার তরফদার।

Post MIddle

অনুষ্ঠানের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে স্বাগত বক্তব্য দেন সনাক সাতক্ষীরার শিক্ষা বিষয়ক উপ-কমিটির আহবায়ক প্রফেসর আব্দুল হামিদ। বক্তব্য প্রদান করেন সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. ইয়াহিয়া ইকবাল, প্রধান শিক্ষক মনোয়ারা খাতুন, সনাক সদস্য মো. তৈয়েব হাসান,।

প্রধান অতিথী আগত মেধাবী শিক্ষার্থীদের জীবন গঠনের দিকনির্দেশনা দিতে গিয়ে বলেন,“ দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়তে নিজেদেরকে আগামী দিনের জন্য তৈরি করতে হবে এবং নিজেকে দুর্নীতি মুক্ত রাখার শপথ নিয়ে এগিয়ে যেতে হবে।

’ দুর্নীতিবিরোধী শপথ বাক্য পাঠ করান ইয়েস দলনেতা জাহিদা জাহান মৌ। এসময় ৫৬ জন মেধাবী শিক্ষার্থী হাতে ডিকশনারী এবং ৭ জন অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান করা হয়।

পছন্দের আরো পোস্ট