বাউয়েটে আন্তঃবিভাগ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

গত ২৬ মার্চ  বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর স্থায়ী ক্যাম্পাসে ২০১৭ সালের ভাইস চ্যান্সেলার কাপ ভলিবল টুর্ণামেন্ট ও বাউয়েট কাপ ব্যাড মিন্টন টুর্ণামেন্ট এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এএইচএম শহীদউল্লাহ, পিএসসি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রধান ও স্পোর্টস ক্লাবের সভাপতি সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন, আইন ও বিচার বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক মোঃ শহীদুল ইসালাম, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ নাসির উদ্দীন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক মোহম্মদ গোলাম সরওয়ার ভূঁঞা, সহকারী অধ্যাপক আসমা ইয়াছমিন, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্র ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ আকরামুল আলীম, রসায়ন বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, ইংরেজি বিভাগের প্রধান – সহকারী অধ্যাপক মোঃ হমিদুর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রশীদ এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীগণ।

Post MIddle

প্রধান অতিথি বলেন, ‘ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার পাশাপাশি মেধা বিকাশের জন্য খেলাধূলার জন্য এবারই প্রথম ভাইস চ্যান্সেলার কাপ ভলিবল টুর্ণামেন্ট ও বাউয়েট কাপ ব্যাড মিন্টন টুর্ণামেন্ট চালু করা হলো। ভবিষ্যতে আরো কয়েকটি টুর্ণামেন্ট চালু করা হবে।’

মাসব্যাপী আয়োজিত এ ভাইস চ্যান্সেলার কাপ ভলিবল টুর্ণামেন্টে (ছেলে) ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্র ইঞ্জিনিয়ারিং বিভাগ চ্যাম্পিয়ন হয় এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ রানার আপ হয়। বাউয়েট কাপ ব্যাড মিন্টন টুর্ণামেন্টে (মেয়ে) কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ চ্যাম্পিয়ন হয়। এছাড়া আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্র ইঞ্জিনিয়ারিং বিভাগ চ্যাম্পিয়ন হয়। শ্রেষ্ঠ তার্কিক হিসেবে ইংরেজি বিভাগের মোঃ রাকিব হাসান বিবেচিত হয়েছে। স্পোর্টস ক্লাবের সভাপতি সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন এর সঞ্চালনায় ছাত্র-ছাত্রীদের ভলিবল, ব্যাডমিন্টন, আন্তঃবিভাগ বির্তক প্রতিযোগীতার পুরস্কার ও সনদ বিতরণ করা হয়।

পছন্দের আরো পোস্ট