সোহরাওয়ার্দী কাপ জাতীয় অনুর্ধ্ব-১৮ ফুটবলে সাতক্ষীরা সেমিফাইনালে

সোহরাওয়ার্দী কাপ জাতীয় অনুর্ধ্ব-১৮ ফুটবল টূর্ণামেন্ট-২০১৭ এ সাতক্ষীরা জেলা দল মাগুরা জেলা দল ও নড়াইল জেলা দলকে হারিয়ে সেমিফাইনালে। গত ০৯ মার্চ তারিখে সাতক্ষীরা জেলা দল উদ্বোধনী খেলায় গোপালগঞ্জ মাঠে মাগুরা জেলা দলকে ১-০ গোলে পরাজিত করে। দলের পক্ষে জয় সুচক গোলটি করে হাবিবুর। শনিবার একই মাঠে দ্বিতীয় খেলায় নড়াইল জেলা দলকে ৬-১ গোলে উড়িয়ে দিয়ে একটি খেলা হাতে থাকতেই সেমিফাইনালে খেলার গৌরব অর্জন করেছে। দলের পক্ষে সুমন ৩টি গোল, হাবিবুর ২টি ও সাইমন ১টি গোল করে। আগামী ১৩ মার্চ খুলনা জেলা দলের মুখো মুখি হবে সাতক্ষীরা জেলা দল।

Post MIddle

সাতক্ষীরা জেলা দলের জয়লাভে শুভেচ্ছা জানিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জেলা প্রশাসক ও জেলা ফুটবল এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা আবুল কাশেম মো. মহিউদ্দিন বলেন, সোহরাওয়ার্দী কাপ জাতীয় অনুর্দ্ধ-১৮ ফুটবল টূর্ণামেন্ট-২০১৭ এ অংশগ্রহনকারী জেলা দলের সকল খেলোয়াড়, কোচ ও টিম ম্যানেজারসহ জেলা ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তা এবং জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দকে ধন্যবাদ। আমি আশা করছি একইভাবে খুলনা জেলা দলকে হারিয়ে সাতক্ষীরা জেলা দল গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে বীরের বেশে ফিরবে। এ ছাড়াও সাতক্ষীরা জেলা দলকে শুভেচ্ছা জানিয়েছেন জেলা পুলিশ সুপার মো. আলতাফ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান, ট্রেজারার শেখ মাসুদ আলীসহ জেলা ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তা এবং জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ। জেলা দলের টিমের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইকবাল কবির খান বাপ্পি, টিম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন স.ম সেলিম রেজা।

জেলা দলের হয়ে খেলছেন জাহাঙ্গীর, মোস্তাফিজুর, মামুন, সাইফুল, রাশেদ, মনিরুল, পারভেজ, বাবলু, বাপ্পি, সুমন, স¤্রাট, জাহিদ, সাইমুন, হাবিবুর, মিয়ারাজ ও ইদ্রিস।

পছন্দের আরো পোস্ট