বশেমুরবিপ্রবিতে রংপুর বিভাগীয় এসোসিয়েশনের কমিটি

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রংপুর বিভাগের শিক্ষার্থীদের সংগঠন রংপুর বিভাগীয় এসোসিয়েশনকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করার উদ্দেশ্যে নতুন কমিটি প্রণয়ণ করেছে সংগঠনটির উপদেষ্টা মন্ডলী। আজ (৩ মার্চ) শুক্রবার সংগঠনটির এক মিটিং এ ২০১৭-১৮ বছরে এই নতুন কমিটি প্রণয়ণ করা হয়।

নতুন কমিটিতে লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী সিদ্দিকুর রহমান ও গনিত বিভাগের শিক্ষার্থী আল গালিবকে যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

Post MIddle

এছাড়া সংগঠনটির এক প্রেস বিজ্ঞপ্তি অনুসারে, নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও আরও ১০ টি কার্যনির্বাহী পদে ১০ জনকে নির্বাচিত করা হয়। অনুষ্ঠানে নতুন নির্বাচিত কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের শিক্ষার্থী রাকিবুল ইসলাম শাহার।

উল্লেখ্য গত ২০১৫-১৬ শিক্ষাবর্ষ থেকে এই বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রংপুর বিভাগের শিক্ষার্থীদের নিয়ে কাজ করে যাচ্ছে এই সংগঠনটি। এরই পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী কার্যক্রমের দ্বারা রংপুর বিভাগের ঐতিহ্য তুলে ধরে যাচ্ছে এই সংগঠনটি।

পছন্দের আরো পোস্ট