ঢাবি ৫০তম সমাবর্তনের কস্টিউম ও গিফ্ট বিতরণ ২ মার্চ পর্যন্ত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫০তম সমাবর্তনের একাডেমিক কস্টিউম ও গিফ্ট বিতরণ কার্যক্রম ২ মার্চ ২০১৭ বৃহস্পতিবার বিকাল ৪টায় শেষ হবে। গত ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার এই কার্যক্রম শুরু হয়। সমাবর্তনে অংশগ্রহণকারীদের একাডেমিক কস্টিউম ঢাকা বিশ্ববিদ্যালয় কলা অনুষদ ভবন, বিজ্ঞান ক্যাফেটেরিয়া (কার্জন হল), বিজনেস স্টাডিজ অনুষদ ভবন, সামাজিক বিজ্ঞান অনুষদ ভবন, ছাত্র-শিক্ষক কেন্দ্র এবং নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন থেকে বিতরণ চলছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫০তম সমাবর্তন আগামী ৪ মার্চ ২০১৭ শনিবার সকাল ১১টা ৩০মিনিটে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আগামীকাল ৩ মার্চ ২০১৭ শুক্রবার বেলা ৩টায় বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের খেলার মাঠে সমাবর্তন রিহার্সেল (মহড়া) অনুষ্ঠিত হবে। অংশগ্রহণেচ্ছুদের ঐদিন অপরাহ্ন ২:৩০টার মধ্যে সমাবর্তন মহড়ায় অংশগ্রহণের জন্য কার্জন হল মলে উপস্থিত থাকতে অনুরোধ জানানো হয়েছে।

Post MIddle

একাডেমিক কস্টিউম পরিধান ছাড়া সমাবর্তন রিহার্সেল এবং সমাবর্তন অনুষ্ঠানে অংশগ্রহণ করা যাবে না। আগামী ৪ মার্চ সমাবর্তন শেষ হওয়ার পর কস্টিউম ফেরত দিতে হবে।

উল্লেখ্য, ঢাকা বিশ^বিদ্যালয়ের সিনেট সদস্য, সিন্ডিকেট সদস্য, একাডেমিক পরিষদের সদস্য, সকল অনুষদের ডিন, সকল শিক্ষক, কনস্টিটুয়েন্ট কলেজের অধ্যক্ষ/ইনস্টিটিউটসমূহের পরিচালকদের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন থেকে; কলা অনুষদভুক্ত বিভাগসমূহ এবং আধুনিক ভাষা ইনস্টিটিউটের গ্র্যাজুয়েটদের কলা অনুষদ ভবন থেকে; বিজ্ঞান, আইন, জীববিজ্ঞান, ফার্মেসী, আর্থ এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস, ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজী অনুষদভুক্ত বিভাগসমূহ এবং পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউট, পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ ইনস্টিটিউট, তথ্য প্রযুক্তি ইনস্টিটিউট, শক্তি ইনস্টিটিউট, লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি ইনস্টিটিউট, হোমিওপ্যাথিক, আয়ুর্বেদিক এবং ইউনানী কলেজের গ্র্যাজুয়েটদের কার্জন হলের বিজ্ঞান ক্যাফেটেরিয়া থেকে; বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভাগসমূহ এবং ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট-এর গ্র্যাজুয়েটদের বিজনেস স্টাডিজ অনুষদ ভবন থেকে; সামাজিক বিজ্ঞান ও চারুকলা অনুষদভুক্ত বিভাগসমূহ, সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট, স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউট এবং ডিজাস্টার ম্যানেজমেন্ট এন্ড ভালনারেবিলিটি ইনস্টিটিউট, স্কুল অব ব্যাংক ম্যানেজমেন্ট ও সিভিল সার্ভিস কলেজের গ্র্যাজুয়েটদের সামাজিক বিজ্ঞান অনুষদ ভবন থেকে এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, শিক্ষা অনুষদ, চিকিৎসা অনুষদ, স্নাতকোত্তর চিকিৎসা বিজ্ঞান ও গবেষণা অনুষদ, গার্হস্থ্য অর্থনীতি কলেজসমূহের গ্র্যাজুয়েটবৃন্দ এবং এম.ফিল, পিএইচডি ও পদকপ্রাপ্তদের ছাত্র-শিক্ষক কেন্দ্র থেকে কস্টিউম বিতরণ করা হচ্ছে।

পছন্দের আরো পোস্ট