খুবিতে দু’দিনব্যাপী আর্ক কেইউ ডিগ্রি শো’র উদ্বোধন

আজ (২৯ জানুয়ারি) রোববার সকাল ১০টায় ড. সত্যেন্দ্র নাথ বসু একাডেমিক ভবনের ৩য় তলায় স্থাপত্য ডিসিপ্লিনের উঠানে খুলনা বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য ডিসিপ্লিনে আর্ক কেইউ ডিগ্রিশো-২০১৭ এর উদ্বোধন এবং হেড লিস্ট সার্টিফিকেশন, আর্ক কেইউ-কেসিসি এ্যাওয়ার্ড প্রদান করা হয়। স্থাপত্য ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. অনির্বাণ মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে খুলনা-০২ আসনের সংসদ সদস্য আলহাজ্জ মিজানুর রহমান, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মনিরুজ্জামান মনি, খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার খান আতিয়ার রহমান, স্থপতি বশিরুল হক এবং বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ রেজাউল হক বক্তব্য রাখেন।

Post MIddle

অতিথিবৃন্দ বলেন বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে, আমাদের এই নবীন স্থপতিরা এখান থেকে বেরিয়ে নিজ নিজ কর্মস্থলে কর্মদক্ষতায় খুলনা বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। বিশ্বের সামনে নতুন এক নান্দনিক বাংলাদেশ উপহার দেবে বলেও তারা আশাবাদ ব্যক্ত করেন।

অতিথিবৃন্দ শিক্ষার্থীদের নান্দনিক কাজের জন্য আন্তরিক ধন্যবাদ জানান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আয়োজক কমিটির কো-অর্ডিনেটর সংশ্লিষ্ট ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক শেখ কবীর আহমেদ। এছাড়া অনুষ্ঠানে হেড লিস্টে স্থান পাওয়া ডিসিপ্লিনের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীদের সনদপত্র দেয়া হয়। পরে অতিথিবৃন্দ আর্ক কেইউ ডিগ্রি শো-২০১৭ তে প্রদর্শীত নবীন ৪৫ জন স্থপতির থিসিসভিত্তিক বিভিন্ন স্থাপত্যকর্মের মডেল ঘুরে দেখেন। আগামীকাল এ প্রদর্শনী শেষ হবে।

পছন্দের আরো পোস্ট