গ্রিন ইউনিভার্সিটিতে শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা

গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের সেমিনার হলে ফাউন্ডেশন ফর লারনিং, টিচিং এন্ড রিসার্চ (এফএলটিআর)-এর উদ্যোগে ৫ থেকে ৭ জানুয়ারী ২০১৭ পর্যন্ত তিনদিন ব্যাপী টিচিং ফর একটিব লারনিং শীর্ষক সার্টিফিকেট কোর্স অনুষ্ঠিত হয়েছে।

Post MIddle

এ কোর্সে ৬টি সরকারী ও ১৪ বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে মোট ৪২জন শিক্ষক ও শিক্ষিকা অংশগ্রহণ করেন। এফএলটিআর-এর চেয়ারম্যান প্রফেসর জামিলুর রেজা চৌধুরীর সভাপতিত্বে কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর এমিরিটাস ড. সিরাজুল ইসলাম চৌধুরী।

গ্রিন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মোঃ গোলাম সামদানী ফকির এ সার্টিফিকেট কোর্সেও পরিচালক ও মূখ্য ফ্যাসিলিটেটর ছিলেন। এ কর্মশালার বিভিন্ন সেশনসমূহ পরিচালনা করেন ব্র্যাক ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর সৈয়দ সাদ আনদালিব ও প্রফেসর এমিরিটাস ড. মনজুর আহমেদ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোঃ মোজাহার আলী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মনজুরুল ইসলাম, ডেফোডিল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ইউসুফ এম ইসলাম, ইউল্যাবের সিইটিএলের পরিচালক ড. সাকিব আহসান এবং গ্রিন ইউনিভার্সিটির জিইউসিইটিএলের জনাব ইকবাল আহমেদ ও জনাব হাসান আল জুবায়ের রণি প্রমূখ।

পছন্দের আরো পোস্ট