জাককানইবিতে বরিশাল বিভাগীয় সংঘের কমিটি গঠন

barishal-divisional-committeeজাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ‘চন্দ্রদ্বীপ’ বরিশাল বিভাগীয় সংঘ-(জাককানইবি)’র কমিটি ঘোষনা করা হয়েছে।উক্ত কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শিক্ষার্থী উৎপল সরকার এবং সাধারন সম্পাদক লোকপ্রশাসন ও সরকার পরিচালনবিদ্যা বিভাগের শিক্ষার্থী মোঃ তারেক।

Post MIddle

১৪ নভেম্বর(মঙ্গলবার) দুপুরে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া ‘চক্রবাকে’ এ কমিটির সদস্যদের নাম ঘোষনা করেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ নজরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শফিকুল ইসলাম, লোকপ্রশাসন ও সরকার পরিচালনবিদ্যা বিভাগের প্রভাষক সঞ্জয় কুমার মূখার্জী, সংগীত বিভাগের প্রভাষক দেবাশীষ বেপারী, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের প্রভাষক শাখাওয়াত জামিল সৈকত, আইন ও বিচার বিভাগের প্রভাষক শোয়াইব আহমাদ।

কমিটিতে সহ-সভাপতি মোঃ মামুন ও ফাতিমা নজরুল, সাংগঠনিক সম্পাদক নাজমুস সিয়াদ, অর্থ-বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক অনিক হালদার, দপ্তর সম্পাদক মোঃ দিদার এবং  তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হিসেবে আছে এহসান আহম্মেদ সবুজ।

পছন্দের আরো পোস্ট