ইবি ভিসি ও ট্রেজারারের সাথে বঙ্গবন্ধু পরিষদের মতবিনিময়

ইসলামী বিশ্ববিদ্যালয়ের নব নিয়োগপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর ও ট্রেজারারের সাথে মতবিনিময় করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ। গতকাল বুধবার বেলা সাড়ে ১০টায় প্রশাসন ভবনের সভাকক্ষে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময়কালে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী বলেন, বঙ্গবন্ধুর আদর্শের মানুষের সাথে কথা বলার সুযোগ পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে ভাইস চ্যান্সেলর এবং প্রফেসর ড. মোঃ সেলিম তোহাকে ট্রেজারার নিয়োগ দেয়ায় এবং তা মহামান্য রাষ্ট্রপতি ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর কর্তৃক অনুমোদিত হওয়ায় আমি সরকারের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি বলেন, আমার বিশ্বাস বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের নিয়ে এই বিশ্ববিদ্যালয়কে আধুনিক, বিজ্ঞান সম্মত ও সময় উপযোগী উচ্চ শিক্ষার অন্যতম বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে পারবো।

তিনি আরো বলেন, আমার দোয়ার সব সময় সকলের জন্য খোলা। সকল ভেদাভেদ ভুলে আমাদেরকে এক ও ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা বলেন, বিশ্ববিদ্যালয়ের সকল বিধি-বিধান অনুসরণ করে আইনের শাসন প্রতিষ্ঠা ও অনিয়ম দুরীকরণের মধ্যদিয়ে বিশ্ববিদ্যালয়ের অতীত ইতিহাস ও ঐতিহ্য আমাদের ফিরিয়ে আনতে হবে। মতবিনিয় সভায় আরো বক্তব্য রাখেন ইবি বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান, যুগ্ম-আহবায়ক প্রফেসর ড. মোঃ মামুনুর রহমান, নির্বাহী সদস্য নওয়াব আলী খান ও শাহানুর আলম কেরামত। এসময় উপস্থিত ছিলেন শাপলা ফোরামের সভাপতি প্রফেসর ড. মোঃ কামাল উদ্দিনসহ বঙ্গবন্ধু পরিষদের শতাধিক নেতাকর্মী।#

পছন্দের আরো পোস্ট