ইবি জিয়া পরিষদের নয়া সভাপতি ড. তোজাম্মেল সম্পাদক মোহাম্মদ সেলিম

zia porishodইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষক সংগঠন জিয়া পরিষদের নতুন কমিটি গঠিত হয়েছে। নব গঠিত কমিটিতে সভাপতি হিসেবে প্রফেসর ড. তোজাম্মেল হোসেন ও প্রফেসর মোহাম্মদ সেলিম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন। আগামী এক বছরের জন্য তারা এ পদে দায়িত্ব পালন করবেন।

Post MIddle

জিয়া পরিষদের প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর ড. মো. শাহজাহান আলী জানান, পরিষদের গঠনতন্ত্র অনুযায়ী মনোনয়ন পত্র আহ্বান করা হয়। প্যানেল আকারে শুধুমাত্র একটি মনোনয়ন পত্র জমা পড়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রফেসর তোজাম্মেল সভাপতি হিসেবে ও প্রফেসর সেলিম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সহ-সভাপতি প্রফেসর ড. মো. আব্দুল মালেক, প্রফেসর ড. মনজুরুল হক, প্রফেসর ড. মো. আকরাম হোসেন মজুমদার, প্রফেসর ড. নুরুন্নাহার, প্রফেসর ড. আব্দুস শাহীদ মিয়া, যুগ্ম-সম্পাদক ড. মো. জাহিদুল ইসলাম, রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ড. মো. রেজাউল করিম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. নাসির উদ্দিন খান, দপ্তর সম্পাদক সম্পাদক মো. শাহিনুজ্জামান, সহ-দপ্তর সম্পাদক মাকসুদা আক্তার, কোষাধ্যক্ষ ড. মো. হাফিজুর রহমান, প্রচার সম্পাদক ড. মো. ফকরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক মো. আশেক রায়হান মাহমুদ, সংগ্রহ ও প্রকাশনা সম্পাদক ড. এ কে এম নুরুল ইসলাম, সাহিত্য সংস্কৃতি ও শিক্ষা বিষয়ক সম্পাদক ড. মো. মনজুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক ড. মোছা. খোদেজা খাতুন, কার্যনির্বাহী সদস্য প্রফেসর ড. শহিদুল ইসলাম নূরী ও প্রফেসর ড. মো. নজিবুল হক।

পছন্দের আরো পোস্ট