জাবিতে তিন দিনব্যাপী ক্যারিয়ার প্লানিং উৎসব

‘নিজেকে গড়, জাতির সেবা কর’। এই শ্লোগানকে ধারণ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে শুরু করেছে তিনদিন ব্যাপী ক্যারিয়ার প্লানিং উৎসব ও নবীনবরণ অনুষ্ঠান-২০১৬। মঙ্গলবার বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে শুরু হয়েছে প্রথম দিনের কর্মসূচি। বর্ণাঢ্য এ র‌্যালির উদ্বোধন করেন সংগঠনটির উপদেষ্টা ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী ইকবাল।

 

অনুষ্ঠানের দ্বিতীয় দিন (বুধবার) থাকছে বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে দিনব্যাপী সেমিনার ও নবীনবরণ অনুষ্ঠান। এ সময় প্রণোদনা মুলক বক্তব্য ও ক্যারিয়ার প্লানিং নিয়ে কথা বলবেন দেশের সেরা প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

 

এছাড়া অনুষ্ঠানের সমাপনী দিনে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম। পরে মুক্তমঞ্চে সাস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন অর্নব ও তার ব্যন্ডদল।

 

Post MIddle

এ অনুষ্ঠানের আহব্বায়ক হিসেবে কাজ করছেন সংগঠনের এক্সটার্নাল অ্যাফেয়ার্স সেক্রেটারী এবং ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষার্থী মো. রাব্বি রহমান। অনুষ্ঠানের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে অলিম্পিক নাটি বিস্কুট এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে এনটিভি, ডেইলি স্টার, সমকাল, দি প্রমিনেন্ট, এবিসি রেডিও (৮৯.২)। এছাড়া ব্রেভারেজ পার্টনার হিসেবে রয়েছেন ।

 

এ বিষয়ে সংগঠনটির সভাপতি মাসুদ রেজা বলেন, নবীন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের জীবনের প্রথমেই একটি ক্যারিয়ার প্লানিং সম্পর্কে ধারণা দিতে আমাদের এই আয়োজন। শিক্ষার্থীরা যাতে সময়ের বহমান স্্েরাতে গাঁ না ভাসিয়ে নিজেকে গঠন করার কার্যকরী পরিকল্পনা নিতে পারে সেজন্যই কাজ করে যাচ্ছে ক্যারিয়ার ক্লাব।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট