ঢাবি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে নবীনবরণ কাল

024434Pic-14বৃহস্পতিবার (৩১শে মার্চ,) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে অনুষ্ঠিত হবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের নবীনবরণ, অগ্রায়ণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০১৬। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

 

বিশেষ অতিথি হিসেবে থাকবেন প্রখ্যাত সাংবাদিক ও দৈনিক জাগরণ’র সম্পাদক ও প্রকাশক জনাব আবেদ খান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক মফিজুর রহমান।

 

Post MIddle

নবীনবরণ, অগ্রায়ণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০১৬-এর আহ্বায়ক সাবরিনা সুলতানা চৌধুরী জানান, প্রতি বছরের ন্যায় এবছরও বিভাগের সর্ববৃহৎ এই অনুষ্ঠানটি অনেক জাকজমকপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে। অনুষ্ঠানকে সফল করে তোলার জন্য বিভাগের শিক্ষার্থী গত একমাস ধরে কাজ করছেন। বিভাগের ৬ষ্ঠ ব্যাচ এবার অনুষ্ঠানের তত্ত্বাবধানে থাকলেও অন্যান্য ব্যাচের শিক্ষার্থীরাও এই আয়োজনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করছেন।

 

অনুষ্ঠানটি সকাল ১১টা থেকে নবীনবরণ ও অগ্রায়ণের মাধ্যমে শুরু হওয়ার পর ১১.৩০-তে থাকবে আলোচনা অনুষ্ঠান। দুপুর ১২টায় থাকবে বৃত্তি প্রদান ও বিভাগের সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান। বিকাল ২.৩০ থেকে শুরু হবে বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে থাকবে নৃত্য, নৃত্যাবৃত্তি, কবিতা আবৃত্তি, গান, পুতুল নাচ, ছায়া নৃত্য, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গান, ফ্যাশন শো, মাইম, সিনেমা, যাত্রাসহ অনেক আকর্ষণীয় পরিবেশনা। অনুষ্ঠানটিতে আর্থিক সহযোগিতা প্রদান করেছে ব্যাংক এশিয়া।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট