জাতীয় হাইস্কুল প্রোগ্রামিং আঞ্চলিক প্রতিযোগিতা

Caption N. High school Prog.আজ (১১ মার্চ ২০১৬) শুক্রবার সকালে বর্ণাঢ্য আয়োজনে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয় জাতীয় হাই স্কুল প্রোগ্রামিং ঢাকা আঞ্চলিক প্রতিযোগিতার ২০১৬-এর উদ্বোধনী অনুষ্ঠান। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সচিব শ্যাম সুন্দর সিকদার। এতে আরও উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ, বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসান এবং অনুষ্ঠানের সমন্বয়ক ঢাকা বিশ্ববিদ্যালয় ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির পরিচালক ড. কাজী মুহাইমিন-আস-সাকিব।

 

Post MIddle

উদ্বোধনী অনুষ্ঠানের পর বিশ্ববিদ্যালয় ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজিতে শুরু হয় কুইজ ও প্রোগ্রামিং প্রতিযোগিতা। প্রতিযোগিতায় প্রায় ১ হাজার ১০০ প্রতিযোগী অংশগ্রহণ করে। এতে দুই ক্যাটাগরিতে ১০০জন এবং কুইজে তিন ক্যাটাগরিতে মোট ৪০জনকে পুরস্কৃত করা হয়।

 

Caption N. High school

পছন্দের আরো পোস্ট