নর্দান ও ইউনিভার্সিটি পারলিস এর সমঝোতা

SignupPicture (LOI)-1শিক্ষাসহ সার্বিক গুণগতমান নিশ্চিতকরণে ‘লেটার অব ইন্টেন্ট’ প্রতিষ্ঠা করতে যাচ্ছে নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ। এ লক্ষ্যে নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশের সাথে ইউনিভার্সিটি মালয়েশিয়া পারলিস একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।
হোটেল রেডিসন ব−ু অডিটরিয়ামে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর পক্ষে চুক্তি স্বাক্ষর করেন নর্দান বিশ্ববিদ্যালয় টাস্ট্রের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ ।

 

ইউনিভার্সিটি মালয়েশিয়া পারলিস এর পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ইউনিভার্সিটি মালয়েশিয়া পারলিস এর উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল দাতুক এ্যামিরিটাস প্রফেসর ড. কামারুদ্দিন হোসাইন।
এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ও ইউনিভার্সিটি মালয়েশিয়া পারলিস এর মধ্যে আভ্যšতরীণ শিক্ষক ও পাঠ্যক্রমের আদান প্রদানের ব্যবস্থা তৈরী হয়েছে যা নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর শিক্ষার্থীদের আরো বেশী আšর্তজাতিক পরিমন্ডলে শিক্ষা গ্রহনের সুযোগ তৈরী করবে।

 

Post MIddle

Signup .picture (LOI)অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম , নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর রেজিস্ট্রার লে.কর্ণেল (অবঃ) একতেদার আহমদ সিদ্দিকী ও গর্ভনেন্স এন্ড পাবলিক পলিসি ডিপার্টমেন্ট এর হেড প্রফেসর ড. কাজী সাহাদাত কবীর।
ইউনিভার্সিটি মালয়েশিয়া পারলিস এর পক্ষে আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়ার পারলিস প্রদেশের ক্রাউন প্রিন্স ও ইউনিভার্সিটি মালয়েশিয়া পারলিস এর চ্যান্সেলর টুয়াস্কু সৈয়দ ফয়জুদ্দিন পুত্রা ইবনে টুয়াস্কু সৈয়দ সিরাজুদ্দিন জামালুল−াই ও ইউনিভার্সিটি মালয়েশিয়া পারলিস এর এ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: আমিনুল ইসলাম।##

লেখাপড়া২৪.কম/এমএ্ইচ-৪৭১

পছন্দের আরো পোস্ট