এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে নবীনবরণ

pic১০ জানুয়ারী চাঁপাইনবাবগঞ্জে অবস্থিত এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এর নিজস্ব মিলনায়তনে উইন্টার /২০১৫ টার্মের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ-এর উপাচার্য প্রফেসর ড. মোঃ আব্দুল মান্নান আকন্দ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ.কে.এম বেলায়েত হোসেন, ব্যবস্থাপক, এক্সিম ব্যাংক, চাঁপাইনবাবগঞ্জ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্যাকাল্টি অব বিজনেস এ্যাডমিনিস্ট্রেশন এর প্রফেসর ড. মোঃ গোলাম কিবরিয়া।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি তাঁর বক্তব্যে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ কে একটি আন্তর্জাতিক মানের গবেষণাধর্মী শিক্ষা প্রতিষ্ঠান উল্লেখ করে সকল শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা গ্রহনে উদ্বুদ্ধ করেন। গুনগত মানের উচ্চ শিক্ষা প্রদানে আন্তর্জাতিক মানের এই বিশ্ববিদ্যালয় বিশেষ অবদান রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি নবাগত শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ-জাতির সেবায় আত্মনিয়োগের জন্য আহ্বন জানান।

 

Post MIddle

অনুষ্ঠানের সভাপতি আধুনিক গবেষণাভিত্তিক এই বিশ্ববিদ্যালয় উত্তরবঙ্গ তথা চাঁপাইনবাবগঞ্জসহ সারা দেশের উচ্চ শিক্ষার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন । অনুষ্ঠানে শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সৈয়দ সরফরাজ হামিদ, সহযোগী অধ্যাপক, আইন অনুষদ, ড. মোঃ আরিফুল ইসলাম, সহকারী অধ্যাপক, জেনেটিক্স এন্ড প্লান্ট ব্রিডিং বিভাগ, কৃষি অনুষদ।

 

লেখাপড়া২৪.কম/পিআর/এমএএ-০৬২১

পছন্দের আরো পোস্ট