ইউআইটিএস এ ঈদ পুনর্মিলনী ও বাংলা বর্ষবরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর আইন বিভাগ ও ইউআইটিএস ল’ ক্লাবের যৌথ উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের ওপেন গ্যালারিতে গত (১৮ এপ্রিল, ২০২৪) বৃহস্পতিবার ঈদ পুনর্মিলনী ও বাংলা বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়, সেই সাথে ল ক্লাবের দায়িত্ব অর্পণ করা হয় নব গঠিত কমিটির কাছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূইয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, আইন অনুষদের ডিন এডভোকেট মোঃ আব্দুল মান্নান ভূঁইয়া, বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) রেহনুমা চৌধুরী, বিভাগীয় শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীবৃন্দ।

Post MIddle

উক্ত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বলেন ঈদ হলো আমাদের ধর্মীয় সংস্কৃতি আর বাংলা বর্ষবরণ হলো আমাদের দেশীয় সংস্কৃতি। ঈদ ও বর্ষবরণ দুটি আলাদা সংস্কৃতি হলেও দুটি অনুষ্ঠান আমাদের জীবন ধারা কিভাবে এগিয়ে যাবে এবং মানবতার বিষয়ে আমাদেরকে ধারণা দেয়। এ সময় তিনি উপস্থিত সকলকে ঈদ ও নববর্ষের শুভেচ্ছা জানান এবং ল’ ক্লাবের নব গঠিত কমিটিকে শুভেচ্ছা জানান।

উক্ত অনুষ্ঠানে আইন অনুষদের ডিন এডভোকেট মোঃ আব্দুল মান্নান ভূঁইয়াকে বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের আইনজীবী হিসেবে দুই দশক (২০ বছর) পূর্ণ করায় ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।

পরে ঈদ ও বাংলা বর্ষবরণ উপলক্ষে আইন বিভাগের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

পছন্দের আরো পোস্ট