শিক্ষামন্ত্রীর সাথে কুয়েট উপাচার্যের সৌজন্য স্বাক্ষাত

কুয়েট প্রতিনিধি।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এম.পি. এর সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার ও প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া।

গতকাল (১২ মার্চ) মঙ্গলবার বিকালে শিক্ষা মন্ত্রণালয়ে মাননীয় মন্ত্রীর দাপ্তরিক কক্ষে সৌজন্য স্বাক্ষাতকালীণ সময়ে আরো উপস্থিত ছিলেন “খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ” প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী ড. মোঃ জুলফিকার হোসেন।

Post MIddle

এসময় মাননীয় শিক্ষামন্ত্রীকে কুয়েটের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। স্বাক্ষাতকালীণ সময়ে বিশ্ববিদ্যালয়ে চলমান উন্নয়ন প্রকল্পের বিভিন্ন দিক এবং বিশ্ববিদ্যালয়ের বর্তমান অবস্থা তুলে ধরা হয়। মাননীয় মন্ত্রীকে কুয়েট পরিদর্শনের আমন্ত্রণ জানানো হলে, তিনি সুবিধাজনক সময়ে কুয়েট পরিদর্শন করবেন বলে জানান। মাননীয় মন্ত্রী কুয়েটে চলমান প্রকল্পের কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়তে কুয়েট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়াও, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার এম.পি. এর সাথে সৌজন্য স্বাক্ষাত করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার ও প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া।

পছন্দের আরো পোস্ট