সিকৃবিতে গণতান্ত্রিক অফিসার পরিষদের পূর্ণ প্যানেল জয়ী

সিকৃবি প্রতিনিধি।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) অফিসার পরিষদের কার্যনির্বাহী কমিটি নির্বাচনে গণতান্ত্রিক অফিসার পরিষদের (গঅপ) পূর্ণ প্যানেল জয়যুক্ত হয়েছে। আজ (৫ মার্চ) মঙ্গলবার সিকৃবির প্রশাসনিক ভবনের নিচতলায় অফিসার পরিষদের কার্যালয়ে নির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন হয়। ভোটগ্রহণ কার্যক্রম সকাল ১১ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত চলমান ছিলো।

ভোটগ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রণ শাখার পরিচালক কৃষিবিদ মো. সাজেদুল ইসলাম নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।এতে সভাপতি হিসেবে মোহাম্মদ ছায়াদ মিয়া ও সিনিয়র সহ-সভাপতি হিসেবে মোহাম্মদ সাহিদ আলী নির্বাচিত হন। তবে সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি পদ দুটি ব্যতীত অন্য কোনো পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় গঅপ মনোনীত প্যানেলের বাকি সকল সদস্যরা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

Post MIddle

এদিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পরিষদের বাকি সদস্যরা হলেন সাধারণ সম্পাদক ডা. আফরাদুল ইসলাম, সহ-সভাপতি ডা. তাপস কুমার সিংহ, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার ইফতেখার হোসেন, কোষাধ্যক্ষ কৃষিবিদ সুমিত সরকার, দপ্তর প্রচার ও প্রকাশনা সম্পাদক কৃষিবিদ মোহাম্মদ হাবিবুর রহমান, সমাজ কল্যান সম্পাদক বেনজীর আহম্মদ, ক্রীড়া সম্পাদক কৃষিবিদ সায়ীদ ইশতিমাম, সাংস্কৃতিক সম্পাদক মো. আলী হোসেন ও মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন এবং নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন সেলিনা বেগম, ডা. সস্তোষ রঞ্জন পাল, প্রকৌশলী মো. আজিজুল হক ও কৃষিবিদ মো. রেজাউল হাসান।

প্রধান নির্বাচন কমিশনার মো. সাজিদুল ইসলাম জানান অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে নির্বাচন কার্যক্রম সম্পন্ন হয়েছে। অফিসারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এবারের নির্বাচন প্রক্রিয়াটিকে অত্যন্ত প্রাণবন্ত করে তুলেছে।

এদিকে নবনির্বাচিত সভাপতি মো. ছায়াদ মিয়া বলেন, খুবই সুন্দর একটি পরিবেশে নির্বাচনটি সম্পন্ন হয়েছে। আমাকে নির্বাচিত করায় সিকৃবির সকল অফিসারদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেইসাথে আমি অফিসারদের সকল যৌক্তিক চাহিদা আদায় ও তাদের কাজের দক্ষতা উন্নয়নে সবসময়ই কাজ করে যাবো। নির্বাচিত সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অফিসার পরিষদের কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কাজ করে যাবে।

পছন্দের আরো পোস্ট