চবি কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী

চবি প্রতিনিধি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে দু’দিন ব্যাপি (১৯-২০ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কাার বিতরণী অনুষ্ঠান আজ (২০ ফেব্রুয়ারি ২০২৪) মঙ্গলবার সম্পন্ন হয়েছে। ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। এ সময় চবি উপ-উপাচার্য (একাডেমিক) চবি ক্রীড়া উপদেষ্টা কমিটির সভাপতি প্রফেসর বেনু কুমার দে, হলের প্রভোস্ট ও আবাসিক শিক্ষকবৃন্দ, শিক্ষকবৃন্দ, শিক্ষাথীবৃর্ন্দ,কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,অফিস প্রধানবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ও সূধীবৃন্দ উপস্থিত ছিলেন।

এবারের ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে চবি শাহ আমানত হল ৫৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন, চবি আলাওল হল ৫৩ পয়েন্ট পেয়ে রানার আপ, ১৫ পয়েন্ট পেয়ে মোঃ সাকিব ব্যক্তিগত চ্যাম্পিয়ন এবং মোহাম্মদ আলী রিমন ও আবদুল্লাহ আল মারুফ যৌথভাবে দ্রুততম মানব হওয়ার গৌরব অর্জন করেন। ছাত্রীদের মধ্যে চবি প্রীতিলতা হল ৩৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া হল ৩৩ পয়েন্ট পেয়ে রানার আপ এবং উন্নতম চাকমা দ্রুততম মানবী ও নুসরাত জাহান তৃনা ১৮ পয়েন্ট পেয়ে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

Post MIddle

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চবি সিনেট ও সিন্ডিকেট সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, কলেজ পরিদর্শক, হলের প্রভোস্টবৃন্দ, বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালকবৃন্দ, শিক্ষকবৃন্দ, প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ, হলসমূহের আবাসিক শিক্ষকবৃন্দ, অফিস প্রধানবৃন্দ, অফিসার সমিতি, কর্মচারী সমিতি ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ, শারীরিক শিক্ষা বিভাগের কর্মকর্তাবৃন্দ, বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী, কর্মকর্তা-কর্মচারী ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাপনী অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ রাশেদ বিন আমিন চৌধুরী।

পছন্দের আরো পোস্ট