মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

সুয়েব বাসিত।

দক্ষিণ সুরমা উপজেলার ১ নং মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মামুন খাঁন বলেছেন- মোহাম্মদ মকন মিয়ার অক্লান্ত পরিশ্রমে এই বিদ্যালয় ও কলেজ প্রতিষ্ঠা হওয়ায় আজ অত্র এলাকার মানুষ শিক্ষা-দীক্ষায় অগ্রসর হয়েছে। আর এই শিক্ষা প্রতিষ্ঠান একদিন উন্নত ও আধুনিক শিক্ষা-প্রতিষ্ঠানে রূপান্তিত হবে ইনশাল্লাহ।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, মোবাইল ক্যান্সারে আকৃষ্ট না হয়ে লেখা-পড়ার প্রতি মনোযোগী হতে হবে। মোবাইলকে ছুঁড়ে দিয়ে পড়া-লেখার মান বাড়াতে হবে। পাশাপাশি খেলাধুলা করতে হবে। খেলাধুলায় মন ও শরীর ভাল থাকে। তিনি বলেন, শিক্ষাই হচ্ছে জাতীর মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোন জাতি উন্নত হতে পারে না।

সোমবার (৬ মার্চ) বিদ্যালয় ও কলেজ মাঠে আয়োজিত মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের ক্রীড়া শিক্ষক আব্দুল মতিন চৌধুরী।

Post MIddle

মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহীদুর রবের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো: জাহের আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক অধ্যক্ষ মো: ফয়জুল হক চৌধুরী, ১নং মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো: মকন মিয়া এবং মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক সহকারী শিক্ষক ও কুতুব জালাল মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক রাজু।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সদস্যগণ, শিক্ষকবৃন্দ ও প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ।

পরে প্রধান অতিথি মো: মামুন খাঁন বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

পছন্দের আরো পোস্ট