চবির বিভিন্ন পরীক্ষার নির্ধারিত ও পূণ:নির্ধারিত তারিখ

চবি প্রতিনিধি।

চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস থেকে ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) কর্তৃক প্রেরিত আজ (২৭এপ্রিল) বুধবার পাঠানো প্রেস রিলিজে বিভিন্ন বিভাগের পরীক্ষার সময়সূচী জানানো হয়েছে।

প্রাণিবিদ্যা বিভাগ
চবি প্রাণিবিদ্যা বিভাগের এম.এস. (ফিশারিজ এন্ড লিমনোলজি) ২০১৯ কোর্স নং-৫২১ থেকে ৫২৬ এর পরীক্ষাসমূহ সংশোধিত সময়সূচি অনুযায়ী আগামী ১.৬.২০২২ থেকে ২৩.৬.২০২২ তারিখ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে।

আরবি বিভাগ
চবি আরবি বিভাগের এমফিল (মডার্ন) কোর্সওয়ার্ক পরীক্ষা ২০২০ কোর্স নং-১ম থেকে ৭ম পত্রের পরীক্ষাসমূহ আগামী ১.৬.২০২২ থেকে ১২.৬.২০২২ পর্যন্ত প্রতিদিন সকাল ১০.১৫ টা থেকে শুরু হবে।

Post MIddle

উক্ত বিভাগের এমফিল (ক্লাসিক্যাল) কোর্সওয়ার্ক পরীক্ষা ২০২০ কোর্স নং-১ম, ৩য় ও ৮ম পত্রের পরীক্ষাসমূহ যথাক্রমে আগামী ১, ৮ ও ৯ জুন ২০২২ তারিখ প্রতিদিনি সকাল ১০.১৫মি. থেকে শুরু হবে।

সংস্কৃত বিভাগ
চবি সংস্কৃত বিভাগের ৪র্থ বর্ষ বি.এ. (সম্মান) ২০২০ কোর্স নং-৪০২ এর পরীক্ষা অনিবার্য করণবশত: ১৫.৫.২০২২ তারিখের পরিবর্তে ১৬.৫.২০২২ তারিখ অনুষ্ঠিত হবে।

আইন বিভাগ
চবি আইন বিভাগের ২০২০ সালের এলএল.এম. কোর্স নং-৫০১ থেকে ৫০৮ এর পরীক্ষাসমূহ আগামী ২২.৫.২০২২ থেকে ২৩.৬.২০২২ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০.১৫ টা থেকে শুরু হবে।

পছন্দের আরো পোস্ট