ফ্রন্টলাইনারদের বিজয়িনী সম্মাননা দিল সিসার্ফ

নিজস্ব প্রতিবেদক।

কোভিড-১৯ পরিস্থিতিতে সম্মুখসারিতে অবস্থানকালে বাংলাদেশ পুলিশ বাহিনীর অসামান্য অবদান রয়েছে। নারী পুলিশদের বিশেষ অবদানকে শ্রদ্ধার সাথে স্মরণ করে তাদের এই ত্যাগের স্বীকতিস্বরূপ বিশেষ সম্মাননা পদক ‘বিজয়িনী সম্মাননা ২০২২’ প্রদান অনুষ্ঠানের আয়োজন করে সেন্টার অব সোশ্যাল অ্যান্ড এনভায়রনমেন্টাল রিসার্চ ফাউন্ডেশন (সিসার্ফ)।

সম্প্রতি মিরপুর ডিওএইচএস শপিং কমপ্লেক্স-এর এভিনিউ গার্ডেন কনভেনশন হল ঢাকায় সম্মাননা পদক প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিসার্ফ-এর নির্বাহী পরিচালক সাবিনা সিদ্দিক, প্রধান অতিথি ছিলেন মিরপুর ডিওএইচএস পরিষদ-এর সেক্রেটারী লে: কর্ণেল ঊ কান থিন (অবসরপ্রাপ্ত)। বিশেষ অতিথি ছিলেন ‘পদক্ষেপ বাংলাদেশ’ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ-এর প্রতিষ্ঠাতা সভাপতি বাদল চৌধুরী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রকাশ চন্দ্র দাস।

Post MIddle

‘বিজয়িনী ২০২২’ বিশেষ সম্মাননা পদক প্রাপ্তরা হলেন, বাংলাদেশ পুলিশ বাহিনীর ঢাকা মেট্টোপলিটন পুলিশ পল্লবী থানার এসআই আকলিমা আখতার, এসআই সালমা আক্তার, এএসআই শাহনাজ পারভীন, কন্সটেবল মোছা: মাকসুদা আক্তার ও কন্সটেবল মোছা: ইয়াসমিন।

সভাপতি তার বক্তেব্যে বলেন, কোভিড-১৯ যে সকল পরিবার ক্ষতিগ্রস্থ হয়েছে তাদের পাশে দাঁড়ানোর পাশাপাশি পুলিশ বাহিনীর যে সকল নারী সদস্যরা ফ্রন্টলাইনে কাজ করেছেন তাদের মধ্যে কিছু নারী পুলিশদের সম্মাননা প্রদানের একটি উদ্যোগ গ্রহণ করেছে সিসার্ফ। তিনি কোভিড-১৯ যে সকল পরিবার ক্ষতিগ্রস্থ হয়েছে তাদের পাশে দাঁড়াতে সকলকে আহ্বান জানান। অনুষ্ঠানের শেষ পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন কন্ঠশিল্পী শিশির শিকদার এবং নৃত্য পরিবেশন করেন ছোট্ট মেয়ে মিষ্টি।

পছন্দের আরো পোস্ট