চুয়েট ট্যুর গ্যাং গ্রুপের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চুয়েট প্রতিনিধি।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সামাজিক ও সংস্কৃতিমনা ভ্রমণপ্রেমী তরুণ কর্মকর্তাদের সংগঠন “চুয়েট ট্যুর গ্যাং” (CUET Tour Gang)-এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

এ উপলক্ষ্যে গত ( ১৬ই মার্চ) বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় সংলগ্ন  একটি অভিজাত রেস্টুরেন্টে সংগঠনের তৃতীয় জন্মদিনের কেক কাটা হয়। পরে গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দুপুরের আনন্দভোজ ও ফটোসেশন করা হয়।

চুয়েট ট্যুর গ্যাং গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন ও জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ রাশেদুল ইসলামের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে এ সময় গ্রুপের সিনিয়র সিটিজেন ও সহকারী লাইব্রেরিয়ান মো. এমরানুল হক, সিনিয়র সিটিজেন ও যানবাহন শাখার টেকনিক্যাল অফিসার প্রকৌশলী মুহাম্মদ মোরশেদুল হক বাবলু, সিনিয়র সিটিজেন ও শারীরিক শিক্ষা প্রশিক্ষক মো. জিলহাজ উদ্দিন, সিনিয়র সিটিজেন ও নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার প্রকৌশলী মো. মঈন উদ্দিন, সিনিয়র সিটিজেন ও সহকারী প্রোগ্রামার প্রকৌশলী শামীম মাহমুদ এবং গ্রুপের সিটিজেন ও পানিসম্পদ কৌশল বিভাগের সহকারী টেকনিক্যাল অফিসার প্রকৌশলী মো. হাসিবুল হাসান এবং গ্রুপের জুনিয়র সিটিজেন একাডেমিক ও ছাত্রবৃত্তি শাখার সেকশন অফিসার মো. রুবেল মাহমুদ, জুনিয়র সিটিজেন ও সহকারী প্রকৌশলী মো. নিজাম উদ্দিন, জুনিয়র সিটিজেন ও নিরাপত্তা শাখার সিকিউরিটি ইন্সপেক্টর মো. নুরুল আজিম জুয়েল।

Post MIddle

উল্লেখ্য, ২০২০ সনের ১৭ই মার্চ পার্বত্য চট্টগ্রামের রূপের রাণী রাঙামাটির কাপ্তাই ও বেরাইন্ন্যা লেকে এক আনন্দঘন ভ্রমণে গিয়ে চুয়েটের ভ্রমণপিয়াসী কিছু তরুণ কর্মকর্তা মিলে “চুয়েট ট্যুর গ্যাং” গ্রুপটি প্রতিষ্ঠালাভ করে।

এরপর থেকেই গ্রুপের সৌজন্যে প্রতিবছর সারাদেশের বিভিন্ন দর্শনীয় স্থানগুলোতে ভ্রমণ, ভোজন উৎসব, গ্রুপের সদস্যদের জন্মদিন উদযাপন, সিটিজেনদের পারিবারিক ও সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণসহ নানাবিধ সৃজনশীল, বুদ্ধিভিত্তিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণ চলমান রয়েছে।

প্রসঙ্গত, ১৭ই মার্চ ট্যুর গ্যাং-এর জন্মদিন হলেও সেদিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে সরকার ঘোষিত জাতীয় দিবস থাকায় ১৬ই মার্চ জন্মদিনের উৎসব উদযাপন করা হয়।

পছন্দের আরো পোস্ট