ঢাবিতে সিটি ব্যাংক ও ইফাদ গ্রুপের বাস উপহার

ঢাবি প্রতিনিধি।

মুজিববর্ষ উদ্যাপন উপলক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ব্যবহারের জন্য সিটি ব্যাংক এবং ইফাদ গ্রুপ বিশ্ববিদ্যালয়কে ১টি করে বাস উপহার দিয়েছে। গতকাল (১৬ মার্চ ২০২২) বুধবার বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে বাস দু’টি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়।

সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার এবং ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে বাস দু’টির চাবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের কাছে হস্তান্তর করেন।

Post MIddle

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ এবং বাংলাদেশ সিকিউরিটি এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম বক্তব্য রাখেন।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, পরিবহন ম্যানেজার, বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ এবং সিটি ব্যাংক ও ইফাদ গ্রুপের কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার অনুষ্ঠান সঞ্চালনা করেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বাস প্রদানকারী উভয় প্রতিষ্ঠানের কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, এই জাতীয় উদ্যোগ ইন্ড্রাস্ট্রিয়া-একাডেমিয়া সম্পর্ক জোরদার, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এই ধরণের উদ্যোগে অনুপ্রাণিত হয়ে অন্য প্রতিষ্ঠানও এগিয়ে আসবে বলে উপাচার্য আশা প্রকাশ করেন।

পছন্দের আরো পোস্ট