ইবি রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতি মোরশেদ সম্পাদক নাহিদ

ইবি প্রতিনিধি-

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)রোটার‍্যাক্ট ক্লাব’র ২০২২-২৩ রোটাবর্ষের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মোজাহিদুল ইসলাম মোরশেদ সভাপতি ও আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মুনজুরুল ইসলাম নাহিদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসিতে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি প্রার্থী হিসেবে ছিলেন আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী জামিউল ইকবাল ও আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মোজাহিদুল ইসলাম মোরশেদ। সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী জিয়াউর রহমান আরিয়ান, আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী মুনজুরুল ইসলাম নাহিদ ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী আবু তালহা আকাশ।

নির্বাচন শেষে সন্ধ্যা সাড়ে ৬ টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সহ সভাপতি আরিফুজ্জামান ও সহকারী নির্বাচন কমিশনার তাসমিমা আলম রিতু। এতে মোরশেদ সভাপতি ও নাহিদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

Post MIddle

ফলাফল ঘোষণাকালে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা ও ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম জুয়েল, ক্লাবের সভাপতি আখতার হোসেন আজাদ, সাধারণ সম্পাদক জামিউল ইকবাল সহ ক্লাবের অন্য সদস্যরা।

ননবনির্বাচিত সভাপতি মোজাহিদুল ইসলাম মোরশেদ বলেন, আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করার জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি। সবার সাথে ঐক্যবদ্ধভাবে সেবার মাধ্যমে বন্ধুত্বের এ কাজকে এগিয়ে নিতে চাই। এ কাজে সকলের স্বতঃস্ফূর্ত সহযোগীতা কামনা করছি।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মুনজুরুল ইসলাম নাহিদ বলেন, রোটার‍্যাক্ট ক্লাবের মত গুরুত্বপুর্ণ সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি। আমি নিজের নির্বাচিত সভাপতি ও অন্য রোটার‍্যাক্টদের সাথে সমন্নয় করে নিজের মেধা ও কর্মশক্তির শতভাগ দিয়ে ক্লাবকে সামনের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করবো।

পছন্দের আরো পোস্ট