উন্মুক্ত হলো বাকৃবির  টিএসসি ক্যান্টিন

রায়হান আবিদ, বাকৃবি প্রতিনিধি।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) ক্যান্টিন এবং লেক ভিউয়ের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ জানুয়ারি) দুপুর ১ টায় টিএসসির ক্যান্টিনে ওই উদ্বোধন অনুষ্ঠানের মাধ্যমে সকলের জন্য উন্মুক্ত হলো টিএসসি ক্যান্টিন । ক্যান্টিন এবং লেক ভিউয়ের শুভ উদ্বোধন ঘোষণা করেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান।

সহযোগী ছাত্রবিষয়ক উপদেষ্টা ড. মো. আজহারুল ইসলামের সঞ্চালনায় এবং ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান।

Post MIddle

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান বলেন, টিএসসি ছাত্র ছাত্রীদের মিলনমেলা, তাই এটি আধুনিকায়ন করা জরুরি ছিল। শুধু শিক্ষা গবেষণা নয়, শিক্ষার্থীরা যেন সকল প্রকার সাংস্কৃতিক কর্মকান্ডের সম্পৃক্ত হতে পারে সেজন্য এটি করা। তারা যেন স্বচ্ছ পরিবেশে সত্যিকার অর্থে জ্ঞানী হয়ে উঠতে পারে, সেজন্য সকলকে সহযোগিতা করতে হবে।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক জাকির হোসেন বলেন, টিএসসি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীর মিলনমেলা। তাই এই স্থানটিকে সুন্দরভাবে সাজিয়ে তুলেছি, যেন তাদের পড়াশোনার পাশাপাশি মুক্তচিন্তা চর্চা, সাংস্কৃতিক দক্ষতা বৃদ্ধি পায়। টিএসসি অধিভুক্ত সংগঠনগুলোতে বেশি সংখ্যক শিক্ষার্থীর সম্পৃক্তার পাশাপাশি তাদের কার্যক্রমকে আরো সুন্দরভাবে করতে পারবে ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ছাইফুল ইসলাম, ডিন কাউন্সিলের আহবায়ক অধ্যাপক ড. এ. কে. ফজলুল হক ভূঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন এবং শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এম.এ. সালাম এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. গোলাম ফারুকসহ বিভিন্ন অনুষদের শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট